নজরুল বিশ্ববিদ্যালয়ে ভলিবল প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ফারুক আহমেদ :
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে আন্তঃ বিভাগ (ছাত্র) ও আন্তঃঅনুষদ (ছাত্রী) ভলিবল প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর।
বুধবার বিকালে শেখ রাসেল কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃবিভাগ(ছাত্র) ভলিবলে পপুলেশন সায়েন্স বিভাগ চ্যাম্পিয়ন হয় এবং মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগ রানার আপ হয়। অপরদিকে আন্তঃঅনুষদ (ছাত্রী) প্রতিযোগিতায় কলা অনুষদ চ্যাম্পিয়ন এবং বিজ্ঞান অনুষদ রানার আপ হয়।
এ সময় অন্যান্যদর মধ্যে বক্তব্য দেন ট্রেজারার প্রফেসর ড. আতাউর রহমান। আচার্য শ্রীদীনেশচন্দ্র সেনের প্রপৌত্রী অধ্যাপক দেবকন্যা সেন, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান, ভলিবল প্রতিযোগিতা আয়োজক কমিটির আহŸায়ক ও চারুকলা অনুষদের ডিন প্রফেসর ড. তপন কুমার সরকার, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. মোহাম্মদ মেহেদী উল্লাহ, শারীরিক শিক্ষা বিভাগের দপ্তর প্রধান ও অতিরিক্ত পরিচালক জিয়া উদ্দিন মন্ডলসহ অন্য বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মেয়েদের খেলাধুলায় অংশগ্রহণের বিষয়ে মাননীয় উপাচার্য ড. সৌমিত্র শেখর বলেন, ‘মেয়েদের খেলাধুলার ক্ষেত্র তৈরি করার সময় এসেছে। আজ আন্তঃঅনুষদ প্রতিযোগিতায় মেয়েদের ভলিবল খেলা দেখে আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। এসময় মেয়েদের জন্য আলাদা খেলার জায়গা নিয়ে ভাবনার কথা বলেন উপাচার্য।

পূর্বের খবরনজরুল বিশ্ববিদ্যালয়ে ভলিবল প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
পরবর্তি খবরদীনেশ-রবীন্দ্রপত্র সম্মাননা পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সৌমিত্র শেখর