স্ত্রী খুনের দায়ে স্বামী জেলে, সেই স্ত্রীর খোঁজ মিলল পরকীয়া প্রেমিকের সংসারে!

স্ত্রী খুনের দায়ে

ঘটনাটি ভারতের বিহারের চম্পারণ জেলার। সেখানে স্ত্রীকে খুনের দায়ে স্বামী জেলবন্দী থাকলেও, দেখা গেল সেই স্ত্রীই জীবিত এবং পরকীয়া প্রেমিকের সঙ্গে সংসার করছেন। চাঞ্চল্যকর এ ঘটনা ফাঁস হয়েছে পুলিশি তদন্তে। 

জানা গেছে, দিন দশেক আগে জেলে বন্দী ওই ব্যক্তির শ্বশুরবাড়ির লোকেরা অভিযোগ করেন, ৫০ হাজার টাকা পণ দিতে না পারায় মা-বাবা এবং ভাইকে সঙ্গে নিয়ে স্ত্রীকে খুন করেন ওই ব্যক্তি। সেই অভিযোগে আটকের পর জেল খাটছেন অভিযুক্ত স্বামী।

যদিও এ ঘটনায় তদন্তে নেমে পুলিশের সন্দেহ হয় অভিযুক্ত ব্যক্তির শ্বশুরবাড়ির লোকের উপর। তাদের উপর নজর রাখতে শুরু করে পুলিশ। তাতেই কাহিনি মোড় নেয় অন্য জায়গায়।

 

দেখা যায়, অভিযুক্ত ব্যক্তির স্ত্রীর পরিবারের কয়েক জন সদস্য তার সঙ্গে ফোনে যোগাযোগ রাখছেন। এর পরই তদন্তকারীরা অভিযুক্ত ব্যক্তির শ্বশুরবাড়ির সদস্যদের ফোন ট্র্যাক করতে শুরু করেন। সেই সূত্র ধরেই তারা জানতে পারেন, ওই নারী খুন হননি। প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে পাঞ্জাবের জালন্ধরে আশ্রয় নিয়েছেন।

এরপরই বিহার পুলিশ পাঞ্জাব পুলিশের সঙ্গে যোগাযোগ করে। তাদের সহযোগিতায় সেই নারীকে গ্রেফতার করা হয়। তবে তার পরকীয়া প্রেমিকের কোনও হদিশ পায়নি তারা। প্রেমিকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা ও ইন্ডিয়া টুডে