সানিয়া অতীত, সানার আঁচলে বন্দি মালিক

শোয়েব মালিক যখন বোলিং করছেন, প্রেস বক্সে তখন মুঠোফোনে সানা জাভেদের সঙ্গে তার যুগল ছবি নিয়ে চলছে বিয়ের চর্চা। বিপিএলে রংপুর রাইডার্সের বিপক্ষে ফরচুন বরিশালের পাকিস্তানি অলরাউন্ডার মালিকের পারফরম্যান্স আহামরি নয়। এক ওভার বল করার সুযোগ পেয়ে নয় রান দিয়ে উইকেট নিয়েছেন একটি। সেটি রংপুর অধিনায়ক নুরুল হাসানের। ব্যাট হাতে ১৮ বলে অপরাজিত ১৭। কিন্তু শনিবারের মিরপুরে ক্রিকেটার মালিক নন, শোরগোল ‘দুলহা’ মালিককে নিয়ে। এবারের বিপিএলে কাল নিজের প্রথম ম্যাচ খেলতে নামার আগে পাকিস্তানের সুহাসিনী টিভি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের খবর ঘোষণা করে রীতিমতো ছক্কা হাঁকালেন মালিক।

প্রশ্ন হলো, সানিয়া মির্জার কী হবে? তিনি এখন ব্যস্ত অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে। ভারতীয় টেনিস গ্রেট সানিয়ার সঙ্গে তার বিচ্ছেদের গুজব বাতাসে ভেসে বেড়াচ্ছিল বেশ কিছুদিন ধরে। এই পটভূমিতে সামাজিক যোগাযোগমাধ্যমে সানার সঙ্গে নিকাহ’র খবর ঘোষণা করেন মালিক। ইনস্টাগ্রামে নববধূ সানার সঙ্গে নিজের বিয়ের কিছু ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আমাদের জোড় জীবন শুরু হলো।’ পরে সানাও একই টুইট করেন। মালিকের এই ঘোষণায় ইন্টারনেটের দুনিয়ায় ঝড় ওঠে। তার ম্যানেজার আরসালান শাহ এক্স-এ বলেন, ‘পাকা খবর। আমাদের সুপ্রিয় সুপারস্টার শোয়েব মালিকের সঙ্গে সানা জাভেদের নিকাহ হয়েছে। নবদম্পতির সুন্দর আগামী কামনা করি। যেখানে শুধুই সুখ আর আনন্দ।’

দিনকয়েক আগে সানিয়া মির্জা ইনস্টাগ্রামে এক পোস্টে লিখেছিলেন-‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। দুই কঠিনের মধ্য থেকে আপনি আপনার কঠিনটা বেছে নিন।’ তার রহস্যপূর্ণ পোস্টের ওপর থেকে পর্দা উঠল কাল মালিকের ‘ফরচুনে’। সেই সঙ্গে আরেকটি পাক-ভারত মধুচন্দ্রিমার সমাপ্তি হলো বিচ্ছেদের মধ্য দিয়ে। এর আগে সাবেক পাকিস্তানি ওপেনার মহসিন খান বিয়ে করেছিলেন বলিউডের সেসময়ের নায়িকা রীনা রায়কে। সেই বিয়েও টেকেনি।

মালিকের এটি তৃতীয় এবং সানার দ্বিতীয় বিয়ে। সানিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে মালিক ভারতের হায়দরাবাদের আয়েশা সিদ্দিকিকে বিয়ে করেছিলেন টেলিফোনে। সেই বিয়েও গড়ায় বিচ্ছেদে। সানার প্রথম স্বামী ছিলেন গায়ক উমাইর জাসওয়াল। ২০২০ সালে তাদের বিয়ে হয়েছিল। মালিক ও সানিয়া নিকাহ করেছিলেন ২০১২ সালে। ইজহান নামে তাদের একটি ছেলে রয়েছে। সৌদি আরবের জেদ্দায় জন্ম সানা জাভেদের। করাচি বিশ্ববিদ্যালয়ের স্নাতক এই সুন্দরী সুঅভিনেত্রী এখন পর্যন্ত ২৫টি ধারাবাহিক, চারটি টেলিফিল্ম এবং চারটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন।

পূর্বের খবরবিরহ থেকে যেভাবে বিচ্ছেদের পথে শোয়েব-সানিয়া
পরবর্তি খবরদুদিনের নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির