টুঙ্গিপাড়ার জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার জনসভা মঞ্চে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বেলা ১১টা ১৫ মিনিটে জনসভায় পৌঁছান তিনি। এ সময় নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে শেখ হাসিনাকে স্বাগত জানান। প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন ছোট বোন শেখ রেহানা।

এর আগে সকাল থেকেই জনসভাস্থলে আসতে থাকেন ওই অঞ্চলের নেতাকর্মীরা। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই নির্বাচনি জনসভার মাঠ তার পৌঁছার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায়। অর্থাৎ নির্ধারিত সময়ের অনেক আগেই পরিপূর্ণ হয়ে যায় টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠ। নিজ আসনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে বরণ করে নেন নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর সফর কেন্দ্র করে উপজেলাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনাকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে সভাস্থলসহ আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গোপালগঞ্জ-৩ আসন। এ আসন শেখ হাসিনার নির্বাচনি এলাকা। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ জানুয়ারির ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাই নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে তিনি সকালে টুঙ্গিপাড়া এবং দুপুরে কোটালীপাড়ায় জনসভায় অংশ নিচ্ছেন।

পূর্বের খবরনির্বাচনী গণসংযোগ করলেন ঢাকা-১২ নৌকার প্রাথি আসাদুজ্জামান খান কামাল
পরবর্তি খবরপিটার হাসের দিল্লি সফর নিয়ে যা বলল ভার