জামালপুর জেলা আ.লীগ থেকে পপিকে অব্যাহতি

অনলাইন ডেস্ক : দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কার্যকরী কমিটির সদস্য মারুফা আক্তার পপিকে অব্যাহতি দিয়েছে জামালপুর জেলা আওয়ামী লীগ।
রোববার (১৭ ডিসেম্বর) জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ নভেম্বর মির্জা আজম অডিটোরিয়ামে সদর উপজেলা আওয়ামী আয়োজিত জামালপুর-৫ আসনের এমপি প্রার্থী আবুল কালাম আজাদের মতবিনিময় সভায় মারুফা আক্তার পপির অসৌজন্যমূলক আচরণে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ উপস্থিত নেতারা সবাই হতবাক হন। তার ওই দিনের আচরণ দলীয় শৃঙ্খলাবিরোধী বলে তার কাছে ব্যাখা চাওয়া হয়। কিন্তু ওই ব্যাখার কোনো জবাব দেননি মারুফা আক্তার পপি। যা জেলা আওয়ামী লীগকে অবজ্ঞা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল। তাছাড়া তিনি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও তার মরহুম পিতা ও পরিবারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসত্য, কুরুচিপূর্ণ ও অশালীন বক্তব্য ভাইরাল করেন। এতে জামালপুর আওয়ামী লীগ পরিবারের মধ্যে প্রচণ্ড ক্ষোভ সৃষ্টি হয়। তাই জামালপুর জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে মারুফা আক্তার পপিকে দল থেকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।
এ ব্যাপারে মারুফা আক্তার পপি বলেন, ‘আমি এখনো এই ধরনের কোনো চিঠি পাইনি। তাছাড়া আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের মেম্বার। তাই এসব বিষয় নিয়ে মন্তব্য করতে চাই না। আমার যা কিছু বলার তা কেন্দ্রীয় আওয়ালী লীগের ওয়ার্কিং কমিটির সভাতেই বলব।’

পূর্বের খবরকুয়েতের আমিরের মৃত্যু : বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ
পরবর্তি খবরনির্বাচনী প্রচারণায় মানতে হবে যেসব বিধিনিষেধ