ডিবি’র অভিযানে ত্রিশাল থেকে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার-২

ষ্টাফ রিপোর্টার :
ময়মনসিংহ ডিবির অভিযানে ১কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে।

ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহমদ ভূঁঞার নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ফারুক হোসেন এর তত্বাবধানে এসআই(নিঃ) শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন ১০ নং মঠবাড়ী ইউনিয়নের ওলহরি বড় পুকুর সাকিনস্থ আজিজুল হক এর মুদির দোকানের সামনে হইতে ১০ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ ২১.২০ ঘটিকায় ০১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ এনামুল হক (৪৫), পিতা মৃত-মিয়া বক্স, মাতা-আইতুন নেছা, সাং-ওলহরি (খাড়হরপাড়া), থানা-ত্রিশাল, জেলা- ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। উক্ত কারবারির সাথে জড়িত এই চক্রের অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ০৪টি মাদক মামলা আছে।

এছাড়াও এসআই(নিঃ) সুমন চন্দ্র সরকার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন রামপুর সাকিনস্থ নুর জাহান চক্ষু হাসপাতালের সামনে ঢাকা টু ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পশ্চিম পাশে ফাঁকা জায়গায় হইতে ১০ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ ২০.১৫ ঘটিকায় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ নিজাম উদ্দিন (৩৬), পিতা-মৃতঃ আঃ বারেক ফকির, মাতা-মোছাঃ হাসিনা বেগম, সাং-৬নং ওয়ার্ড, ভালুকা পৌরসভা, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। উক্ত কারবারির সাথে জড়িত এই চক্রের অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ৪টি মাদক মামলা আছে।

উদ্ধারকৃত ১কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ২ জন আসামীর বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্বের খবরহোসেনপুর সরকারি কলেজে পিঠা উৎসব
পরবর্তি খবরত্রিশালে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়