হোসেনপুর সরকারি কলেজে পিঠা উৎসব

অনলাইন ডেস্কুলে : বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে কিশোরগঞ্জের হোসেনপুর সরকারি কলেজের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে পিঠা উৎসব।

সোমবার (১১ ডিসেম্বর) উপজেলার হোসেনপুর সরকারি কলেজ প্রাঙ্গণে এ উৎসব অনুষ্ঠিত হয়।

বাহারি পিঠা নিয়ে স্টল সাজিয়েছিলেন শিক্ষার্থীরা। হাজারো পিঠাপ্রেমীর ভিড়ে জমে ওঠে উৎসব। সকাল থেকেই হোসেনপুর সরকারি কলেজ প্রাঙ্গণে হাজারো শিক্ষার্থীর ভিড় জমে যায়। বিভিন্ন রকম পিঠার সমাহার নিয়ে বসে ১৩টি স্টল।

স্টলগুলোয় ছিল ভাপা, পুলি, পাটিসাপটা,পাকন (নকশি), ভাজা শুঁটকি পিঠা, খেজুরপাতার মিষ্টি পিঠা, ফুল পিঠা, চিতই, চ্যাপা পিঠা, মালা পিঠা, মাছের সমুচা, দুধপুলি, পয়সা পিঠাসসহ ৭২ রকমের পিঠা।

শিক্ষার্থীরা ১০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে বিক্রি করেন এসব পিঠা। হোসেনপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ওয়াহিদুজ্জামান বলেন, ‘অল্প সময়ের মধ্যে পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে। ভাবা যায়নি এত মানুষ উৎসবে আসবেন। ভালো সাড়া পেয়েছি এবং আগামীতে আরও বড় আকারে পিঠা উৎসব আয়োজন করব।’

বিশেষ অতিথি ছিলেন রাজনীতিবিদ, স্থানীয় ব্যক্তিব্গ, বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠান শেষে কলেজের অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান পিঠা উৎসবে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

পূর্বের খবরনজরুল বিশ্ববিদ্যালয়ে ইইই ক্লাবের নতুন কমিটি
পরবর্তি খবরডিবি’র অভিযানে ত্রিশাল থেকে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার-২