গাজীপুরে আওয়ামী লীগের ৫ নেতাকে বহিষ্কার

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে অশোভন আচরণ এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে আওয়ামী লীগের পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচএম আবুবকর চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে অশোভন আচরণ এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার কারণে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাঁচ নেতা-কর্মীকে দল থেকে বহিষ্কার করা হল।

বহিষ্কৃতরা হলেন- মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হেকিম, সদস্য মো. জাকির হোসেন, ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আকরাম হোসেন, একই ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল ফকির এবং ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাইদুল।

গত ৩০ সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদ চত্বরে গাড়ি রাখতে নিষেধ করায় কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে শোভন আচরণ এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে আওয়ামী লীগ নেতা কর্মীরা।

এরপর ১ অক্টোবর সকালে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের আনসার সদস্য এনায়েত উল্লাহ বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

পূর্বের খবরভালুক তাড়াচ্ছে নেকড়ে রোবট
পরবর্তি খবরজমকালো আয়োজনে ত্রিশালে আমাদের সময়’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন