অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

সহ-অভিনতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন ভোজপুরির জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংশু সিং। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন অভিনেত্রী। তারা একসঙ্গে বেশ কিছু ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেন।

সম্প্রতি পুলিশে এফআইআর দায়ের করলেন অভিনেত্রী।

প্রিয়াংশু জানান, পুনীত তাকে বিকৃতমনস্ক কাজ করতে বাধ্য করেছিলেন। মাঝেমধ্যেই তার ওপর নির্যাতন করতেন। তার পর তিনি বেশ কয়েকবার বিয়ে করার জন্য চাপ দেন। বাধ্য হয়ে তাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন পুনীত।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রিয়াংশু ও পুনীতের মধ্যে প্রথমবার আলাপ হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ধীরে ধীরে তাদের মধ্যে ভালো লাগার সম্পর্ক তৈরি হয়।

প্রিয়াংশু জানান, সম্পর্কের প্রথম দিকে খুবই নরম এবং ভদ্র ছিলেন পুনীত। কিন্তু ধীরে ধীরে তার ব্যবহারে পরিবর্তন লক্ষ করেন তিনি।

তার অভিযোগ, অভিনেতা একদিন মত্ত অবস্থায় এসে এমনই কিছু আচরণ করেন, যা একেবারেই মেনে নেওয়া যায় না। পরের দিন তিনি নাকি ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তার পরে আবারও নাকি অভিনেত্রীর অমতে শারীরিক সম্পর্ক স্থাপন করেন পুনীত। শেষে পুলিশের কাছে যেতে বাধ্য হন অভিনেত্রী।

অন্যদিকে একবার এক সাক্ষাৎকারে পুনীত জানিয়েছিলেন, প্রিয়াংশু তাকে ব্যবহার করেছেন। অভিনয় জগতে সুযোগ পাওয়ার জন্য তার সঙ্গে ভাব জমিয়েছিলেন অভিনেত্রী।

পূর্বের খবরত্রিশালে আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খানের লিফলেট বিতরণ
পরবর্তি খবরঅশিক্ষিতদের হাতে বাংলাদেশ চলতে পারে না : প্রধানমন্ত্রী