প্রেম স্বীকার করলেও বিয়ে নিয়ে ভিন্ন সুর তামান্নার

দক্ষিণী ভারতের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। গত বছরের শেষ দিক থেকে তার প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। দক্ষিণী অভিনেত্রী তামান্নার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন ‘গালি বয়’ খ্যাত বলিউড অভিনেতা বিজয় বার্মা, বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল এমন কথা। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাদের একসঙ্গে দেখা গেছে একাধিক জায়গায়। অবশেষে প্রেমের বিষয়টি স্বীকার করল এই জুটি। তাহলে কি শিগগিরই চারহাত এক হচ্ছে? কী বললেন তামান্না?

‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটে একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন বিজয় ও তামান্না। খুব শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ ২’। তার আগে এই জুটিকে প্রচারে দেখা যাচ্ছে একসঙ্গে। ‘জি কারবা’ নামের এক ওয়েব সিরিজের কাজও তামান্না করছেন পাশাপাশি। বিয়ে নিয়ে প্রশ্ন করতেই অবশ্য অন্য সুর বিজয়ের প্রেমিকার।

তামান্নার কথায়, “বিয়ে একটা বিশাল ব্যাপার। অনেক দায়িত্ব, অনেক আয়োজন। কুকুর পোষা, গাছ লাগানো কিংবা বাচ্চা মানুষ করার মতো হাজার একটা প্রসঙ্গ এসে পড়ে সংসারের কথা ভাবলে।”

মায়ানগরীতে যে একের পর এক বিয়ের সানাই বাজছে, তার মধ্যেও সিদ্ধান্তে অবিচল তামান্না। তার মতে, “সবাই বিয়ে করছে বলেই যে আমাকেও করে নিতে হবে সেটা কিন্তু নয়। নিজেরা যখন মনে করব ঠিক সময় এসেছে, আমাদের মনে হচ্ছে করা উচিত— তখনই করব।”

‘লাস্ট স্টোরিজ ২’-এ বাঙালি পরিচালক সুজয় ঘোষের একটি গল্পে অভিনয় করেছেন তামান্না। তার বিপরীতে রয়েছেন তারই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয় বার্মা। সিরিজের প্রচার ঝলকে বিজয়ের সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে তাকে। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায়। তামান্না নাকি পর্দায় চুমু খান না? তাহলে এটা কী? এমন কটাক্ষ এসে পড়ছিল! তার জবাব দিয়েছেন নায়িকা নিজেই।

পূর্বের খবরবিএনপি যে হাতে আগুন দিবে সে হাত পুড়িয়ে দেওয়া হবে : ওবায়দুল কাদের
পরবর্তি খবরধর্ষণ ও শারীরিক সম্পর্কে সম্মতি: আইনে যে পরিবর্তন আনল জাপান