বাংলাদেশি কোনালের গানে ঠোঁট মেলাবেন সানি লিওন

‘বিক্ষোভ’ ছবির আইটেম গানে পারফর্ম করবেন সানি লিওনি। ৯ সেপ্টেম্বর থেকে মুম্বাইয়ে হবে তাঁর শুটিং। ২৫ আগস্ট হয়ে গেল গানটির রেকর্ডিং। করা হয়েছে কলকাতার একটি স্টুডিওতে। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর করেছেন আকাশ সেন। ‘সানি সানি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন কোনাল।

রেকর্ড শেষে কোনাল বলেন, “আমি সাধারণত রোমান্টিক ঘরানার গান গাইতে স্বাচ্ছন্দ্য বোধ করি। তবে ‘পাসওয়ার্ড’ ছবির ‘আগুন লাগাইলো’ গানটি যেভাবে শ্রোতারা গ্রহণ করেছেন সেটা দেখে আইটেম ঘরানার গান গাওয়ার সাহস পেয়েছি।”

গানটি সম্পর্কে বলেন, ‘এই গানটিতে সানি লিওনির প্রশংসা করা হয়েছে। সানির কথা শুনলে প্রথমেই অনেকে খারাপ কিছু ধরে নেয়। অথচ ব্যক্তি সানি আমার কাছে অনেক সম্মানীয়। তিনি সংগ্রাম করে এতটা পথ এসেছেন। এখন মুম্বাই ইন্ডাস্ট্রির একজন চাহিদাসম্পন্ন অভিনেত্রী। আমার মনে হয় গানটি সবার ভালো লাগবে।’

আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে বলেও জানান রনি। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। গত ১৯ আগস্ট রাত ১০টায় সেখান থেকে সানি লিওনের বক্তব্য সম্বলিত একটি ভিডিও বার্তা পাঠান সেলিম খান। সেখানে সানি বাংলাদেশি ওই ছবির নাম উচ্চারণ করেন, সাথে প্রযোজক সেলিম খানেরও নাম বলেন।