সুষমা স্বরাজকে নরকে থাকতে বললেন পাকিস্তানের অভিনেত্রী

ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে সারা বিশ্ব থেকে শোক প্রকাশ করা হলেও পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিক তীর্যক মন্তব্য করেছেন। যদিও নিজের ক্যারিয়ারের একটি সময় ভারতেই কাটিয়েছেন এ পাকিস্তানি অভিনেত্রী।

সুষমার মৃত্যুর খবরে বীণা মালিক টুইটারে লেখেন ‘রেস্ট ইন হেল’, অর্থাৎ ‘নরকে থাকুন’। বার্তার পাশে একটি আগুনের ইমোজিও পোস্ট করেন বীণা।

বলিউডে ক্যারিয়ার গড়তে বীণা ভারতে যান বেশ কয়েক বছর আগেই। ‘বিগবস’ অনুষ্ঠানের হাত ধরে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তবে পরবর্তী কালে বীণার কেরিয়ার মুখ থুবড়ে পড়ায় দেশে ফিরতে বাধ্য হন এই পাকিস্তানি অভিনেত্রী।

বীণার এ তীর্যক মন্তব্যের পর থেকে রীতিমতো তপ্ত ইন্টারনেট। অনেকেই তীব্র সমালোচনা করেছেন বীণার এই পোস্টের। পাকিস্তানি অনেকে আবার বীণার প্রশংসাও করেছেন।

গত মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে দিল্লির এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুষমা স্বরাজ। তবে তাঁর মৃত্যুতে শোক প্রকাশ নয় বরং মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিরূপ মন্তব্য করেছেন পাকিস্তানের অভিনেত্রী বীণা মালিক।

প্রসঙ্গত, সুষমা স্বরাজ ভারতের পররাষ্ট্রমন্ত্রী থাকাকালে ভারত পাকিস্তানের মধ্য সম্পর্ক তলানিতে পৌঁছায়। তবে পাকিস্তান থেকে ভারতে চিকিৎসা করাতে অনেকের ভিসা সহজে পাইয়ে দেওয়ার ব্যবস্থা করেন তিনি।

বীণা মালিক সর্বদাই বিতর্কের মাঝে থাকতে পছন্দ করেন। এর মাধ্যমেই তিনি পরিচিতি লাভ করেছেন। আর এবার সুষমার মৃত্যুর পর এমন মন্তব্য করে সেই বিতর্ক উস্কে দিয়ে নিজের ফায়দা লোটার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন অনেকেই।