বাংলাদেশের উন্নয়ন বিএনপির সহ্য হয় না : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে উন্নয়ন হচ্ছে এটি বিএনপি সহ্য হয় না। বিগত ১০ বছর ধরে একই রাজনীতির মধ্যে ঘুরপাক খাচ্ছে বিএনপি। সেটি হচ্ছে নির্বাচন কমিশন, তত্ত্বাবধায়ক সরকার, নতুন নির্বাচন।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেব বারবার শুধু একটা কথাই বলেন, তা হলো নতুন নির্বাচন দেন। নতুন নির্বাচন হবে ২০২২ সালের ডিসেম্বরে অথবা ২০২৩ সালের প্রথম দিকে। এর আগে নতুন কোনো সংসদ নির্বাচন হবে না।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন স্বল্প উন্নত দেশ থেকে উন্নতির দিকে ধাবিত হচ্ছে। খাদ্যের ঘাটতির দেশ থেকে খাদ্যের রপ্তানির দেশ হিসেবে রূপান্তরিত হয়েছে। আগামী দুই থেকে তিন বছরের মধ্যে বাংলাদেশের মাথাপিছু আয় ভারত থেকে ছাড়িয়ে যাবে। আর এ সব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও চিত্রনায়িকা সারাহ বেগম কবরী সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, চিত্রনায়িকা শাহনূর, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।