দেবরের বিরুদ্ধে ভাবিকে ধর্ষণের অভিযোগ

পাবনার চাটমোহরে দেবরের বিরুদ্ধে ভাবিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকেলে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ধর্ষক ডিবিগ্রাম ইউনিয়নের আনকুটিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে মিজান আলী (২৫) ও গৃহবধূর সম্পর্কে চাচাশ্বশুরের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রতিবেশী ও সম্পর্কে দেবর হওয়ায় মিজান আলী দীর্ঘ দিন ধরে ওই গৃহবধূকে নানাভাবে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ২৪ জুলাই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকা ও তার শাশুড়ি অসুস্থ হয়ে শয্যাশায়ী অবস্থায় থাকার সুযোগে দেবর মিজান আলী বাড়ি ও গৃহবধূর ঘরে প্রবেশ করে দড়জা আটকিয়ে দেয়। এ সময় স্বেচ্ছায় তার সাথে শারীরিক সম্পর্কের কুপ্রস্তাব দিলে ওই গৃহবধূ ক্ষিপ্ত হয়ে তাকে ঘর থেকে বের হয়ে যেতে বলে। তখন সে ক্ষিপ্ত হয়ে গৃহবধূর মুখ চেপে ধরে জোরপুর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন সেখানে এলে লম্পট মিজান সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

পরে বিষয়টি সবার মাঝে জানা জানি হলে পারিবারিকভাবে মীমাংশা করার আশ্বাস প্রদান করে ধর্ষক মিজানের পরিবার। ঘটনার কোনো বিচার না পেয়ে এবং ওই পরিবার থেকে উল্টো হুমকি-ধমকি দেওয়া হলে রবিবার বিকেলে ওই গৃহবধূ চাটমোহর থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন।

ঘটনার বিষয়ে চাটমোহর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি। তবে তিনি একটু দেরিতে এসে অভিযোগটি করেছেন। থানার এক অফিসারকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। অভিযোগের সত্যতা মিললে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।