শাহরুখ খানের সঙ্গে জনপ্রিয় ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানের শ্যুটিংয়ের সময় আহত হয়েছিলেন, জানালেন মালাইকা অরোরা

 

ভিনিউজ ডেস্ক :

নব্বইয়ের দশকে ‘দিল সে’ সিনেমার ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান ব্যাপক জনপ্রিয় হয়েছিল। শাহরুখ খান, প্রীতি জিন্টা ও মনীষা কৈরালা অভিনীত সিনেমার ওই গানে মালাইকা অরোরার আইটেম ডান্স দর্শকদের নজর কেড়েছিল।

শাহরুখ খানের সঙ্গে জনপ্রিয় ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানের শ্যুটিংয়ের সময় আহত হয়েছিলেন, জানালেন মালাইকা অরোরা

নয়াদিল্লি: নব্বইয়ের দশকে ‘দিল সে’ সিনেমার ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান ব্যাপক জনপ্রিয় হয়েছিল। শাহরুখ খান, প্রীতি জিন্টা ও মনীষা কৈরালা অভিনীত সিনেমার ওই গানে মালাইকা অরোরার আইটেম ডান্স দর্শকদের নজর কেড়েছিল। মালাইকা সম্প্রতি জানিয়েছেন, ওই গানের শ্যুটিং কিন্তু আদৌ সহজ ছিল না। শ্যুটিংয়ের সময় তাঁর কোমর রক্তাক্ত হয়ে গিয়েছিল। একটি ডান্স রিয়েলিটি শো-তে তাঁর ওই গানে পারফরম্যান্স হয়। এরপর মালাইকা ওই গানের শ্যুটিংয়ের স্মৃতি সবার সঙ্গে ভাগ করে নেন।
মালাইকা জানিয়েছেন, শ্যুটিংয়ের সময় বেশ কয়েকবার পড়ে যাচ্ছিলেন তিনি। হাওয়ার জন্য একবার ডানদিকে, আর একবার বাঁদিকে ঢলে পড়ছিলেন তিনি। তা দেখে শ্যুটিং দলের সদস্যরা তাঁর ঘাঘরার ওপর দিয়ে কোমরে দড়ি পরিয়ে ট্রেনের সঙ্গে বেঁধে দেন। এতে শরীরের ভারসাম্য বজায় রাখতে সক্ষম হয়েছিলেন তিনি।ট্রেনের গতির সঙ্গে তাল মেলাতে পারছিলেন মালাইকা। কিন্তু শ্যুটিংয়ের পর দড়ি খুলে দেখতে পান, তাঁর কোমরের বেশ কয়েকটি জায়গা কেটে গিয়েছে। আর ওই কাটা অংশগুলি থেকে রক্ত পড়তেও দেখেন মালাইকা। এতে দলের সদস্যরা বেশ ঘাবড়ে গিয়েছিলেন।
মালাইকা বলেছেন, এই ঘটনা থেকে বুঝতে পারলাম সিনেমার কলাকুশলী ও কর্মীরা তাঁর কতটা খেয়াল রাখেন এবং ভালোবাসেন। কেউ এসে তাঁর শুশ্রুষা করতে শুরু করেন, কেউ খাবার বাড়িয়ে দিয়েছিলেন। আবার কেউ কেউ সাহস যোগাচ্ছিলেন তাঁকে। বলছিলেন, চিন্তার কোনও কারণ নেই। এখন বিশ্রাম নাও। মালাইকা বলেছেন, ওই মুহূর্তটা আমার কাছে অবিস্মরণীয়। কারণ, সবাই আমার পরিবারের মতো ছিল। আমার মনে আজও তরতাজা সেদিনের স্মৃতি।
মালাইকা বলেছেন, এখন কেউ তাঁর ছাঁইয়া ছাঁইয়া গানে পারফর্ম করলে তিনি স্মৃতির সাগরে ডুবে যান। ওই গানের শ্যুটিংয়ের সমস্ত ঘটনা মনে পড়ে যায় তাঁর। তিনি বলেছেন, বড় পর্দায় এটাই ছিল তাঁর প্রথম পারফরম্যান্স।