বিরাট-আনুশকাকে ‘আনফলো’ করলেন রোহিত!

২০১৯ বিশ্বকাপের পর থেকে বিরাট কোহলির সঙ্গে রোহিত শর্মার অন্তর্দ্বন্দ্ব চলছে বলে শোনা যাচ্ছে। তাতে নতুন মাত্রা যোগ করেছেন ভারতের সহ-অধিনায়ক। প্রথমে বিরাট কোহলি, পরে আনুশকাকে ইনস্টাগ্রামে আনফলো করে দেন রোহিত। মুম্বাই মিররের দাবি, রোহিত-বিরাটের দ্বন্দ্ব অনেক আগের। বিরাটের সঙ্গে সংসর্গ থাকা ম্যানেজমেন্ট কম্পানির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিলেন তিনি।

মুম্বাই মিররের প্রতিবেদনে আরো বলা হয়, বহুকাল আগে থেকেই রোহিত ও বিরাটের মধ্যে চলছে বিবাদ। বিরাটের সঙ্গে যুক্ত একটি ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রোহিত। শুধু তাই নয়, রোহিতের সঙ্গে ওই ম্যানেজমেন্ট সংস্থা ছাড়েন শিখর ধবন।

খবরে বলা হয়েছে, পছন্দের ক্রিকেটারদের সুযোগ করে দিচ্ছেন বিরাট কোহলি। আর সেটায় মত নেই রোহিত শর্মার।

তবে এই নিয়ে এখন পর্যন্ত দুজনেই মুখ খোলেননি। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতে চেয়ে বিরাট জল্পনার আগুনে ঘি ঢেলেছেন বলে মত অনেক ক্রিকেটবোদ্ধার। তারা মনে করছেন, প্রথমে ঠিক ছিল, বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে ওয়েস্ট ইন্ডিজে পাঠানো হবে রোহিত শর্মার নেতৃত্বে দল। কিন্তু ছুটি না চেয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেন কোহলি। বিরাটের সিদ্ধান্ত ইঙ্গিতবাহী।

এদিকে রোহিত-বিরাটের মতভেদ মানতে নারাজ সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসক কমিটি। তাদের বক্তব্য, সংবাদমাধ্যমের প্রতিবেদনের ভিত্তিতে কোনও বিষয়ে আলোচনা করা প্রাসঙ্গিক নয়।
সূত্র : জি নিউজ