৭-৩ ব্যবধানে জয় অ্যাতলেটিকোর

রিয়াল মাদ্রিদের জালে একের পর এক গোল উৎসব করল অ্যাতলেটিকো মাদ্রিদ। পুরো ম্যাচে রিয়ালের জালে গুণে গুণে সাত গোল করল সিমিওনের শিষ্যরা। যার মধ্যে দিয়াগো কস্তা একাই লস ব্লাঙ্কোসদের জালে চারটি শট করে সফল হয়েছেন। অন্যদিকে রিয়াল মাদ্রিদ তিনবার অ্যাতলেটিকো মাদ্রিদের জালে বল পাঠালেও বড় ব্যবধানে হার নিয়েই মাঠ ছাড়তে হয়।

গতকাল শুক্রবার দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের নিউজার্সির মেটলাইফ স্টেডিয়ামে প্রাক-মৌসুম প্রস্তুতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে মুখোমুখি হয় মাদ্রিদ জায়ান্ট এই দুই ক্লাব। গোল উৎসবটা শুরু করেছিলেন অ্যাতলেটিকোর স্প্যানিশ ফরোয়ার্ড কস্তা। ম্যাচের প্রথম মিনিটে রিয়ালের জালে বল জড়িয়ে দেন তিনি। এরপরে ২৮ মিনিটে দ্বিতীয় গোল করার পর ৪৫ মিনিটে পেনাল্টি থেকে তৃতীয় গোল করেন কস্তা। এ জন্য বলা যায়, প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন তিনি। বিরতিতে যাওয়ার আগে অ্যাতলেটিকোর হয়ে বাকি দুই গোল করেন হুয়াও ফেলিক্স ও অ্যাঞ্জেল কোরেয়া। ফলে ৫-০ ব্যবধানে প্রথমার্ধ শেষ করে সিমিওনের শিষ্যরা।

বিরতির পর নিজের চতুর্থ গোল করেন কস্তা। এদিকে রিয়ালকে ৫৯ মিনিটে প্রথম গোল এনে দেন নাচো। বিপরীতে ৭০ মিনিটে অ্যাতলেটিকোর ভিতোলা গোলে আরো ব্যবধান বাড়ে। তখন ব্যবধান দাড়ায় ৬-১ এ।

এরপরে ৮৫ মিনিটে পেনাল্টি থেকে রিয়ালের হয়ে দ্বিতীয় গোল করেন করিম বেনজেমা। দু:খের বিষয় ব্যবধানতো কমাতে পারেনি বরং নির্ধারিত সময় শেষ হওয়ার এক মিনিট আগে গোল হজম করতে হয় রিয়ালের। হাভিয়ের হার্নান্দেজ ক্যারেরার গোলে ৭-৩ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে সিমিওনের শিষ্যরা।