আজকের রাশিফল: দিনটি কেমন যাবে?

আজ রোববার, ৩১ মার্চ। দেখে নিন রাশিফল আনুযায়ী আপনার আজকের দিনটি কেমন যাবেক আপনার।

মেষ রাশি: এই দিনটি জাতক জাতিকাদের জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে এবং তারা বন্ধুদের সঙ্গে কোনও পার্টির পরিকল্পনা করতে পারেন, যা জাতক জাতিকাদেরকে প্রথমে পরিবারের সদস্যদের জানাতে হবে, অন্যথায়, পরিবারের সদস্যরা তাদের উপর রাগান্বিত হতে পারেন। যারা একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তারা পিতামাতার আশীর্বাদ নিয়ে এটি করতে পারেন, জাতক জাতিকারা স্ত্রীর কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তারা সমস্ত কাজ সহজে সম্পন্ন করতে সক্ষম হবেন। এই দিনে আর্থিক অবস্থা ভাল থাকবে, তবে পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বিবাদের কারণে পারিবারিক পরিবেশ কিছুটা অশান্ত হবে। এই দিনে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃষ রাশি: এই দিনটি জাতক জাতিকাদের সতর্ক থাকার নয়তো কারও বিষয়ে হস্তক্ষেপ করতে গিয়ে পরে তারা সমস্যায় পড়বেন, তাই তাদের সতর্ক থাকতে হবে এবং কারও বিষয়ে বিতর্কে জড়ানো এড়াতে হবে। পরবর্তীতে জাতক জাতিকাদের হয়তো তাদের কাছ থেকে নির্লজ্জ মিথ্যা কথা শুনতে হতে পারে। কেউ যা বলে তা জাতক জাতিকাদের বিশ্বাস করা উচিত নয় এবং শুধুমাত্র তাদের কানে শুনেই কোনও সিদ্ধান্তে পৌঁছানো উচিত, অন্যথায়, বহিরাগতেরা জাতক জাতিকাদের বিভ্রান্ত করতে পারে। জাতক জাতিকারা যে কাজই করুন না কেন, সম্পূর্ণ চিন্তাভাবনা এবং জ্ঞানের সঙ্গে তা করা উচিত, অন্যথায় পরবর্তীতে সমস্যার সম্মুখীন হবেন। পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল পাওয়ায় এই দিনে শিক্ষার্থীরাও খুশি হবেন।

মিথুন রাশি: জাতক জাতিকাদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে কারণ তাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজটি এই দিনে তারা সম্পূর্ণ করতে সক্ষম হবেন এবং এর জন্য, তারা পরিবারের যে কোনও সদস্যের সঙ্গে আলোচনাও করতে পারেন, তবে জাতক জাতিকাদের বন্ধুরা তাদের সাহায্য করবেন। যারা ব্যবসা করছেন তারা এই দিন তাদের ব্যবসার কোনও গুরুত্বপূর্ণ চুক্তি চূড়ান্ত করতে পারেন, যার জন্য তাদের অংশীদারের উপর নির্ভর করতে হবে না। পরিবারের একজন সিনিয়র সদস্যের অবসরের কারণে, পরিবারের সদস্যরা তার জন্য একটি সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করতে পারেন। এতে পরিবারে আনন্দ বাড়বে এবং সবাই খুশি হবেন।

কর্কট রাশি: এই দিনে আর্থিক দিক থেকে জাতক জাতিকারা উত্থান-পতনের মধ্য দিয়ে যাবেন। যারা একটি নতুন গাড়ি কিনতে চান, তারা এই দিনে বাড়িতে আনতে পারেন, পরে সমস্যায় পড়তে হতে পারে। জাতক জাতিকারা পরিবারের ছোট বাচ্চাদের জন্য কিছু উপহার আনতে পারেন, এতে তারা খুশি হবে, তবে চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই দিন তাদের কিছু জুনিয়রের সঙ্গে কথা বলার আগে সাবধানে থাকতে হবে, অন্যথায় তারা রাগ করবেন। সিনিয়ররা এই দিনে জাতক জাতিকাদের সম্পর্কে গসিপ করতে পারে, যার কারণে পরে জাতক জাতিকাদের সমস্যার সম্মুখীন হতে হবে। জাতক জাতিকারা যদি কাউকে ভালবাসেন তাহলে এই দিন তাকে প্রোপোজ করতে পারেন।

সিংহ রাশি: এই দিনটিতে জাতক জাতিকারা উদ্যমী বোধ করবেন, তবে তারা এই দিনে কিছু ভুল কাজে নিজের শক্তি ব্যবহার করতে পারেন, যার কারণে পরে অনুতপ্ত হতে হবে, তাই এই দিন পরিবারের যে কোনও সদস্যের সাহায্য নিয়ে নিজের অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করতে পারেন। জাতক জাতিকারা স্ত্রীর কর্মজীবনে যে সমস্যার সম্মুখীন হচ্ছেন সে সম্পর্কে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন। সন্ধ্যায় বাড়িতে কোনও অতিথি আসতে পারে, এতে কিছু অর্থও ব্যয় হবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে তাদের সমস্যার সম্মুখীন হতে হবে। ধৈর্য ধরলে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে।

কন্যা রাশি: এই দিনটি জাতক জাতিকাদের জন্য ব্যস্ততায় পূর্ণ হবে। জাতক জাতিকারা আর্থিক অবস্থা নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন, যার কারণে ব্যস্ততা আরও বাড়বে। এই দিনে আয়ের কিছু নতুন উৎস খুঁজে পাবেন জাতক জাতিকারা, তবেই তারা পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণে সফল হবেন। বিদেশ থেকে শিক্ষার সঙ্গে সম্পর্কিত শিক্ষার্থীদের জন্য একটি ভাল খবর আসতে পারে। যারা বড় অর্থে বিনিয়োগ করার কথা ভাবছেন, তাদের কিছু সময় অপেক্ষা করাই ভাল হবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করে তবেই বিনিয়োগ করা উচিত, অন্যথায় অর্থ নষ্ট হতে পারে। তাড়াহুড়া করে টাকা রোজগার না করাই ভাল।

তুলা রাশি: এই দিনটি জাতক জাতিকাদের জন্য অন্যান্য দিনের তুলনায় ভাল হতে চলেছে। তারা কোনও মহিলা বন্ধুর সাহায্যে আর্থিক সুবিধা পাবেন বলে আশা করা যায়। জাতক জাতিকারা মায়ের কাছে নিজের যে কোনও ইচ্ছা প্রকাশ করতে পারেন, যিনি সেগুলি পূরণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন, তবে পরিবারের কোনও সদস্যের বিবাহ সম্পর্কিত সিদ্ধান্ত জাতক জাতিকাদের একা নেওয়া উচিত নয়, অন্যথায় পরে অনুশোচনা করতে হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আজ কিছু নতুন সুখবর শুনতে পারেন, যার কারণে জাতক জাতিকারা খুশি হবেন। অবিবাহিতদের জন্য আজ আরও ভাল সুযোগ আসতে পারে, পরিবারের সদস্যদের কাছ থেকে অবিলম্বে এই বিষয়ে অনুমোদন পাবেন।

বৃশ্চিক রাশি: শ্রী গণেশ বলেছেন, এই দিনটি জাতক জাতিকাদের জন্য আনন্দের হবে। দীর্ঘদিন ধরে পরিবারের সদস্যদের মধ্যে কোনও কলহ থাকলে তা শেষ হয়ে যাবে এবং পরিবারের সকল সদস্যকে একসঙ্গে ভালবেসে থাকতে দেখা যাবে। এই দিন জাতক জাতিকারা সন্তানের কেরিয়ার নিয়ে একটু চিন্তিত থাকবেন। কোনও প্রতিকূল পরিস্থিতি দেখা দিলেও এই দিনে রাগ করা উচিত নয়, এর উপর নিয়ন্ত্রণ বজায় রাখতে হবে, অন্যথায়, বিরোধ দেখা দিতে পারে। জাতক জাতিকাদের আয়ের কথা মাথায় রেখে ব্যয় করতে হবে এবং একটি বাজেট পরিকল্পনা অনুসরণ করতে হবে, তবেই তারা সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

ধনু রাশি: এই দিনটি জাতক জাতিকাদের জন্য ব্যয়পূর্ণ দিন হবে, যার কারণে তিনি চিন্তিত হবেন। যারা চাকরি করছেন তাদের উপর ভারি কাজের চাপও অর্পিত হতে পারে, এর জন্য তাদের জুনিয়রদের সঙ্গে পরামর্শ করতে হবে, তবেই তারা সময়মতো তা সম্পন্ন করতে সক্ষম হবেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের এই দিন কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা তাদের ব্যবসায় কাঙ্ক্ষিত মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। জাতক জাতিকাদের স্বাস্থ্যের অবনতির কারণে তারা কিছুটা চিন্তিত হবেন, তবে তারা সমস্ত কাজ সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। এই দিন জাতক জাতিকারা বর্ধিত ব্যয় সম্পর্কে পিতামাতার সঙ্গে পরামর্শ করতে পারেন, যা তাদের নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায়, পরে সমস্যার সম্মুখীন হতে হবে। এছাড়াও, কোথাও বিনিয়োগ করতে হলে বিবেচনা করে করা উচিত।

মকর রাশি: এই দিনটি জাতক জাতিকাদের জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। জাতক জাতিকারা যদি এই দিন ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নেন, তবে সাবধানে গাড়ি চালাতে হবে, অন্যথায় কারও ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ থাকলে, তবে এই দিনে এটি শেষ হবে, যার কারণে জাতক জাতিকারা এবং তাদের সন্তানরা খুশি হবেন। পরিবারের কোনও সদস্যের বিশ্বাসঘাতকতার কারণে জাতক জাতিকারা এই দিন অস্থির থাকবেন এবং এর জন্য কিছু কাজ বিলম্বিত হতে পারে। যারা স্টকে অর্থ বিনিয়োগ করেন তারা লাভবান হতে চলেছেন। এই দিনে সম্পত্তি কেনার পরিকল্পনা করা যেতে পারে।

কুম্ভ রাশি: এই দিনটি জাতক জাতিকাদের জন্য মিশ্র ফল দেবে। যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে। যাদের কোনও মামলা আদালতে চলমান রয়েছে, তবে জাতক জাতিকাদের অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ প্রয়োজন, তবেই তারা এটি শেষ করতে সফল হবেন। জাতক জাতিকারা পরিবারের সদস্যের কাছে করা পুরনো প্রতিশ্রুতি পূরণ করতে সফল হবেন। তারা দৈনন্দিন চাহিদা পূরণের জন্য কেনাকাটা করতে যেতে পারেন, যার মধ্যে জাতক জাতিকারা নিজের জন্যও কিছু জিনিস কিনতে পারেন।

মীন রাশি: এই দিনটি জাতক জাতিকাদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা পদোন্নতি বা বেতন বৃদ্ধির মতো ভাল খবর শুনতে পেতে পারেন। ব্যবসা করা ব্যক্তিরাও আয়ের কিছু নতুন উৎস খুঁজে পাবেন, যা তাদেরকে চিহ্নিত করতে হবে এবং প্রয়োগ করতে হবে, তবেই তারা সেগুলি থেকে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা করে পুরনো স্মৃতিগুলি তাজা হবে, যার কারণে জাতক জাতিকারা খুশি হবেন। জাতক জাতিকাদের টাকা ধার দেওয়া এড়াতে হবে, অন্যথায় সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম। সন্ধ্যায়, স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। এতে সম্পর্কে নতুনত্ব আসবে।

এস/ ভি নিউজ

পূর্বের খবরUN observers wounded by shelling in southern Lebanon
পরবর্তি খবরপঞ্চগড়ে চাষ হচ্ছে সুপার ফুডখ্যাত কিনোয়া