হাসতে হাসতে যে খবর উড়িয়ে দিলেন অমিতাভ

শুক্রবার সকালে ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’, ‘টাইমস অব ইন্ডিয়া’, ‘দ্য হিন্দু’-সহ ভারতের একাধিক জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতার অ্যাঞ্জিয়োপ্লাস্টি করানো হয়েছে। স্বাভাবিকভাবে এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বেগে ছিলেন ‘বিগ বি’র অনুরাগীরা। তবে এই খবর চারদিকে ছড়িয়ে পড়ার ঘণ্টাখানেকের মধ্যেই ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে ১৫ মার্চ ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (আইএসপিএল) ফাইনাল ম্যাচ দেখতে যান অভিনেতা। ‘মাঝি মুম্বাই’ এবং ‘টাইগার্স অব কলকাতা’র ম্যাচ ছিল এ দিন। ছেলের পাশে বসেই গোটা ম্যাচ উপভোগ করেন তিনি। তাতেই ছড়ায় বিভ্রান্তি। যেখানে অ্যাঞ্জিয়োপ্লাস্টির খবর নিয়ে জলঘোলা গোটা দেশে, সেখানে দিব্যি সুস্থ এবং খোশমেজাজে দেখা গেল অমিতাভকে। সত্য কোনটা?

‘মাঝি মুম্বাই’ দলের সমর্থক তিনি। সাদা হুডি ও ট্র্যাক প্যান্ট পরে খেলা দেখতে যান অমিতাভ। ম্যাচ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন। পাশাপাশি সংবাদমাধ্যমের উদ্দেশে জানান, তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর একেবারেই মিথ্যা।

এদিন খেলার মাঠ থেকে একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা গেছে ‘মাঝি মুম্বাই’ বনাম ‘টাইগার্স অব কলকাতা’-এর ফাইনালের ম্যাচ চুটিয়ে উপভোগ করছেন তিনি। একটি ভাইরাল ভিডিওতে, অমিতাভ এবং অভিষেককে কলকাতা টাইগার্সের বিপক্ষে খেলার সময় তাদের দলের জন্য উল্লাস করতে দেখা গেছে। কখনও আবার শচীন টেন্ডুলকারের সঙ্গে গভীর আলোচনায় মগ্ন থাকতে দেখা গেছে। শুক্রবার অভিনেতার স্বাস্থ্যের খবর নিয়ে বিভ্রান্তি ছড়ালেও দিনের শেষে তাকে দেখে স্বস্তির নিশ্বাস অনুরাগীদের।

এস/ভি নিউজ

পূর্বের খবরবঙ্গবন্ধু আমাদের অনুপ্রেরণার উৎস: ওবায়দুল কাদের
পরবর্তি খবরতিন জেলায় মৌসুমের প্রথম তাপপ্রবাহ শুরু