সানিয়ার নাম শুনেই রেগে গেলেন শোয়েবের নতুন স্ত্রী

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের ধাক্কা সামলে ঘুড়ে দাঁড়িয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। ছেলে ইজহানকে দুবাই থেকে নিয়ে গেছেন ভারতে। এমনকী নিজের কাজের জগতে ব্যস্ত হয়ে পড়েছেন সানিয়া মির্জা। অন্যদিকে সানিয়াকে জীবন থেকে বাদ দিলেও ভারতীয় টেনিস তারকার নাম কিছুতেই পিছু ছাড়ছে না শোয়েব মালিক ও তার তৃতীয় স্ত্রী অভিনেত্রী সানা জাভেদের। এবার চরম ‘টিটকিরি’-র শিকার হতে হল সানাকে।

গত রবিবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মুলতানের মাঠে করাচি কিংসের বিপক্ষে মুলতান সুলতানের খেলা চলছিল। করাচির হয়ে মাঠে নেমেছিলেন শোয়েব। এদিন স্বামীর খেলা দেখতে মাঠে গিয়েছিলেন সানা। সানা বাউন্ডারির সামনে দাঁড়িয়েছিলেন। তাকে চিনে ফেলেন দর্শকেরা। সানিয়ার নামে চিৎকার করে উত্যক্ত করতে থাকেন তারা। এ কথা শুনে রেগে যান। তিনি দর্শকদের দিকে একবার তাকিয়ে তার পর মাঠ ছেড়ে চলে যান। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সানিয়া ও শোয়েবের গত কয়েক বছর ধরে সম্পর্ক ভালো ছিল না। দু’জনে আলাদা থাকছিলেন। গত ২০ জানুয়ারি পাকিস্তান অভিনেত্রী সানার সঙ্গে তার বিয়ের ছবি প্রকাশ করেন শোয়েব। তারপরেই জানা যায়, সানিয়া ও শোয়েবের বিচ্ছেদ হয়ে গিয়েছে। উল্লেখ্য, সানিয়া মির্জার আগে শোয়েব মালিক বিয়ে করেছিলেন আয়েশা সিদ্দিকি নামের এক হায়দরাবাদের নারীকে। পাশাপাশি সানারও এটি প্রথম বিয়ে নয়। এর আগে তিনি পাকিস্তানের এক গায়ককে বিয়ে করেছিলেন।

এস/ভি নিউজ

পূর্বের খবরযুক্তরাষ্ট্র ও ইরান সংঘাতের দিকে হাঁটছে?
পরবর্তি খবরচট্টগ্রাম জেলা পাবলিক প্রসিকিউটরের উদ্যোগে শহীদ মিনার শ্রদ্ধা নিবেদন