খুনসুটি সবারই কম-বেশি হয়: মিম

ঘুরে বেড়াতে পছন্দ করেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অবসর পেলেই ঘুরতে যান। সম্প্রতি স্বামী সনী পোদ্দারের সাথে ঘুরে এসেছেন ব্যাংকক থেকে।

মিম বলেন, ব্যাংকক অনেকবার গিয়েছি। সম্ভবত সবচেয়ে বেশিবার গিয়েছি এই দেশটিতে। অনেক সুন্দর সুন্দর জায়গায় ঘুরেছি, মজার মজার খাবার খেয়েছি। অনেক সুন্দর সুন্দর মুহূর্ত জমা হয়েছে দুজনের জীবনে।’সনীকে নিয়ে ঘুরে বেড়াতে ভালো লাগে। আমিও ঘুরতে পছন্দ করি, সে-ও করে।

শোবিজে আসার পর পৃথিবীর নানান দেশ ভ্রমণ করেছেন ঢালিউডের এই নায়িকা। তার ভাষ্য, শুটিং করার জন্যও যেতে হয়েছে কখনো কখনো। আবার বাবা-মাকে নিয়েও অনেকবার ঘুরতে গেছি। বিয়ের পর সনীর সঙ্গে যাচ্ছি।

দেশের ভেতরে ঘুরে বেড়ানোর বিষয়ে মিম বলেন, আমার সবচেয়ে সুন্দর লাগে বাংলাদেশ। সময় পেলেই পরিবার নিয়ে ঘুরতে বের হই। দেশের ভেতরে বহু জায়গায় ঘুরেছি—কখনো শুটিংয়ের জন্য, কখনো পরিবার নিয়ে। দেশের নদী, সমুদ্র, পাহাড়, প্রকৃতি—সবকিছুই আমাকে টানে।

সংসার জীবন সম্পর্কে জানতে চাইলে মিম বলেন, আমরা খুব ভালো আছি। দুজন দুজনকে ভালোবাসি, সম্মান করি। আর খুনসুটি সবারই কম-বেশি হয়। আমাদেরও হয়, আবার সঙ্গে সঙ্গেই মিটে যায়।

আপাতত মিমের হাতে নতুন কোনো ওয়েব ফিল্ম বা সিনেমা নেই। তবে মিম বলেন, স্ক্রিপ্ট পাচ্ছি অনেক। আমি যেভাবে কাজ করতে চাই সেরকম গল্প ও চরিত্র পেলেই কাজ করব। ভালো কিছুর প্রত্যাশা করছি।

পূর্বের খবরহাসপাতাল থেকে বেরিয়েই চমক দেখালেন মিঠুন চক্রবর্তী
পরবর্তি খবরস্বয়ংসম্পূর্ণ হওয়াই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী