সালালাহর সাশ্রয়ী মূল্যের আবাসিক হোটেল Green Point

400
সালালাহ

“Green Point” সাশ্রয়ী মূল্যের আবাসিক হোটেল গুলোর মধ্যে সালালাহর অন্যতম একটি হোটেল। তাদের রয়েছে (৬) ছয়টি আলাদা ভবনে সর্বমোট ১০০টি ফ্ল্যাট। এই ফ্ল্যাটগুলো বিভিন্ন মানের। কোনটা (৩) তিন বেডের, কোনটা (২) দুই বেডের, কোনটা বা স্টুডিও ফ্ল্যাট। সালালাহতে আগত পর্যটকদের চাহিদা অনুযায়ী প্রায় সবধরণের আবাসিক সেবায় পাওয়া যায় এই হোটেলে।

খারিফ সিজন ব্যতীত বছরের অন্য সময়ে হোটেলের ভাড়া থাকে খুবই সীমিত, যা মাত্র ৭রিয়াল থেকে শুরু হয়।  খারিফের সময়েও সালালাহতে সবচেয়ে কম মূল্যে ভাল আবাসিক সুবিধা পাওয়া যায় এই হোটেলে।

“গ্রীণ পয়েন্ট” এর অন্যতম পরিচালক জনাব শরীফুল ইসলাম চট্টগ্রামের লোহাগাড়ার সন্তান। তিনি ওমানে একজন সাধারণ শ্রমিক হিসাবেই আসেন ২০১১ সালের ২৮শে ফেব্রুয়ারি তারিখে। নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে ২০১৯ সালে দুইজন অংশীদার নিয়ে শুরু করেন আবাসিক হোটেলের ব্যবসা। প্রথমে একটি ভবন নিয়ে শুরু করলেও বর্তমানে তাদের ভবন সংখ্যা ছয়টি। তিনি বলেন, গত তিন বছরে সালালাহতে প্রায় ২০,০০০ পর্যটকদের আবাসিক সুবিধা দিয়েছে তার প্রতিষ্টান।

পর্যটকদের সেবা দেওয়ার পাশাপাশি সালালাহতে যারা নিয়মিত থাকেন তাদের অনেকেও মাসিক/বাৎসরিক চুক্তিতে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকে তাদের কাছ থেকে। সবগুলো ভবনই সালালাহ শহরে হওয়াতে সারাবছর তাদের গ্রাহক থাকেই।

জনাব শরীফুল ইসলাম ভিনিউজকে বলেন, তাঁদের ইচ্ছা ভবিষ্যতে তাদের এই ব্যবসাকে আরও সম্প্রসারণ করে মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশেও “Green Point” এর শাখা স্থাপন করা।

বাংলাদেশী পর্যটকদের সালালাহতে ভ্রমনে “গ্রীণ পয়েন্ট” এর সেবা গ্রহণেরও অনুরোধ করেন জনাব শরীফ। এক্ষেত্রে বাংলাদেশী প্রবাসীদের জন্য নিয়মিত মূল্যের চেয়ে বিশেষ ছাড়ে ভাড়া দেওয়ার ঘোষণাও দেন তিনি।

মোবা: +968 91887373, +968 93631467