ক্যাটরিনার নতুন মাইলফলক

54

সামাজিক যোগাযোগ মাধ্যমের সবচেয়ে জনপ্রিয় সাইট ইনস্টাগ্রামে ৭০ মিলিয়ন ফলোয়ার অতিক্রম করেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নিজের এই অর্জনে ভক্তদের উদ্দেশ্যে একটি পোস্টও শেয়ার করেছেন তিনি। ভক্তদের সাথে মুহূর্তটি উদযাপন করে তিনি তার হাসিমুখের একটি ছবি শেয়ার করেছেন।

সোমবার (২৩ জানুয়ারি) ইনস্টাগ্রামে এই মাইলফলক স্পর্শ করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ইমেজ, ভিডিও এবং অডিও শেয়ারিং ওয়েবসাইটে তাকে এখন ৭০ মিলিয়ন ফলোয়ার অনুসরণ করছে। এই দারুণ মাইলফলক উদযাপন করতে তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে ক্যাটরিনাকে নীল জিন্সের সাথে একটি সাদা টি-শার্ট পরিহিত আবস্থায় দেখা গেছে। চুল খোলা ছিল অভিনেত্রীর। তিনি তার হাত দিয়ে একটি ‘ক্লিকিং এক্সপ্রেশন’ করে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন। ভক্তদের তার ‘ইন্সটা পরিবার’ বলেও অভিহিত করেছেন অভিনেত্রী। 

ইনস্টাগ্রামে শেয়ার করা ক্যাটরিনার ছবি

এদিকে ক্যাটরিনার এমন অর্জনে ভক্ত অনুরাগীরা তার ছবিতে মন্তব্যের ঝড় তুলেছেন। মন্তব্য করছেন সহশিল্পীরাও। পরিচালক জোয়া আখতার, হেয়ার আর্টিস্ট অমিত ঠাকুর, ব্লগার কারিশমা রাওয়াত, পরিচালক বিজয় গাঙ্গুলি সহ অন্যান্য তারকারা মন্তব্য করে শুভেচ্ছা জানিয়েছেন।

ক্যাটরিনার এমন কৃতিত্বে প্রতিক্রিয়া জানিয়ে তার এক ভক্ত মন্তব্য করে লিখেছেন, “আপনি যে সাফল্য অর্জন করেছেন তার প্রতিটি অংশ আপনি প্রাপ্য। এখান ৭০ মিলিয়ন হলো!’ আরেক ভক্ত প্রশ্ন করে লিখেছেন, ‘তাকে এত অল্পবয়সী দেখায় কিভাবে?’ অপর একজন ভক্ত মন্তব্য করেছেন, ‘অনুগ্রহ করে আরো ছবি পোস্ট করুন। আমরা ইতিমধ্যে আপনাকে অনেক মিস করছি।’

২০০৩ সালে ‘বুম’ চলচ্চিত্র দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন ক্যাটরিনা। এরপর টাইগার জিন্দা হ্যায়, রাজনীতি, ধুম ৩, এক থা টাইগার, আজব প্রেম কি গাজাব কাহানি, ব্যাং ব্যাং, সূর্যবংশী, নমস্তে লন্ডনের মতো ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে তিনি উপরের সারিতেই নিজের অবস্থান ধরে রেখেছেন। সামনে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ আসতে যাচ্ছে অভিনেত্রীর।

সূত্র : হিন্দুস্তান টাইমস