নড়াইলে ট্রলির ধাক্কায় প্রবাসী নিহত

92
প্রবাসী নিহত

ইটবোঝাই ট্রলির ধাক্কায় রুবেল মোল্যা নামে এক প্রবাসী নিহত হয়েছেন। এ সময় তার শ্যালক রাসেল আহত হয়েছেন। আহত রাসেল বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নড়াইলের কালিয়ায় বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার কালিয়া-গোপালগঞ্জ সড়কের কালিনগর মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল উপজেলার চাঁদপুর গ্রামের মৃত আক্কাস মোল্যার ছেলে এবং সৌদি প্রবাসী। গত ১৫ দিন আগে তিনি ছুটিতে দেশে আসেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে রুবেল তার শ্যালক রাসেলকে নিয়ে মোটরসাইকেলে চাঁদপুর গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। কালিয়া-গোপালগঞ্জ সড়কের কালিনগর মোড়ে পৌঁছালে কালিয়া থেকে আসা একটি ইটবোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ তাদেরকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই রুবেল নিহত হয় এবং তার সাথে থাকা শ্যালক খুলনা জেলার দিঘলিয়া উপজেলার কেটলা গ্রামের মাসুদ মোল্যার ছেলে মো. রাসেল আহত হন। তাকে প্রথমে কালিয়া হাসপাতালে আনা হলে অবস্থা আশঙ্কজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।