এবার কি তবে প্রকাশ্যেই প্রেমের ইশতেহার তামান্না-বিজয়ের?

92
তামান্না

এই মুহূর্তে ব্যাপক আলোচনায় তারা। তাদের প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের রেড কার্পেট— সর্বত্রই কেবল তাদের প্রেমের চর্চা। সেই চর্চাতেই এবার আরও রসদ জোগালেন তারা। বলছিলাম— ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া ও বিজয় বার্মার কথা। এবার একই গাড়িতে করে লাঞ্চ ডেটে গেলেন বিজয় ও তামন্না। নীল রঙের অডি গাড়ি থেকে বের হন ও বিজয়। কালো পোশাকে তামান্না, বিজয়ের পরনে হালকা নীল রঙের হুডি। গাড়ি থেকে বেরিয়ে চিত্রগ্রাহকদের ছবির আবদারও মেটান বলিপাড়ার চর্চিত এই যুগল। কোনও লুকোছাপা নেই, বরং ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে ছবি তুললেন তারা।

দিন দুয়েক আগেই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিপাড়ার এই চর্চিত যুগলকে। তামান্নার পরনে উজ্জ্বল নীল পোশাক। নীল-কালো শার্ট আর ডেনিম জিন্সে ‘গালি বয়’ খ্যাত বিজয় বার্মা। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিচ্ছিলেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী। পিছন থেকে হঠাৎ করে ফ্রে‌মে চলে আসেন বিজয় বার্মা। তাতে যদিও তাল কাটেনি। বরং বিজয়ের সঙ্গে হাসিমুখেই ছবি তোলায় সায় দেন দক্ষিণী অভিনেত্রী।

বর্ষবরণের ছুটিতে গিয়ে তামান্না আর বিজয়ের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। গোয়ায় থাকাকালীন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিও। মুম্বাইয়ে ফেরার সময় বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা না গেলেও চিত্রগ্রাহকদের প্রশ্নে তামান্নার হাসিতেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের ইঙ্গিত।

জানা গেছে, সুজয় ঘোষ পরিচালিত ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটে আলাপ তামান্না ও বিজয়ের। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। তবে সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। প্রেমের গুঞ্জনের মাঝেই রেড কার্পেট থেকে লাঞ্চ ডেট। প্রেম নিয়ে জল্পনা আরও বাড়ল? না কি একসঙ্গে ধরা দিয়ে জল্পনার অবসান করলেন তামান্না ও বিজয়?

আরও পড়ুন: হাডসন ইন্টারন্যাশনাল স্কুল চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০২৩