প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

87
প্রবাসীর

নাদিয়া ইসলাম উর্মি (২৬) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৬ জানুয়ারি) বেলার ১১টার দিকে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার খিলপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত উর্মি খিলপাড়া এলাকার সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলামের স্ত্রী।

পরিবার সূত্রে জানা যায়, আট বছর আগে মামাতো ভাই সাইফুলের সঙ্গে উর্মির বিয়ে হয়। তাদের দেড় বছরের এক কন্যাসন্তান আছে। সোমবার সকালে ঘরের বাইরে মেয়েকে খেতে দেন উর্মি। পরে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। অনেক সময় পরেও কোনো সাড়া-শব্দ না পেয়ে তাকে ডাকাডাকি করেন স্বজনরা।

একপর্যায়ে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এদিকে, দাম্পত্য কলহের কারণে উর্মি আত্মহত্যা করে থাকতে পারেন ধারণা পরিবারের লোকজনের। টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: হাডসন ইন্টারন্যাশনাল স্কুল চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০২৩