স্বাধীনতা বিরোধীদের অপতৎপরতা এখনো বন্ধ হয়নি : আসাদুজ্জামান নূর

99

 

নীলফামারী প্রতিনিধি: আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধীদের অপতৎপরতা এখনো বন্ধ হয়নি। তারা ষড়যন্ত্র করেই চলেছে। আসন্ন নির্বাচনকে ঘিরে নতুন করে অপতৎপরতা শুরু করতে পারে তারা। এজন্য সবাইকে সচেতন থেকে মোকাবেলা করতে হবে।
জেলায় আজ দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতি প্রয়াত ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা এস এ মালেক স্মরণসভা ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার আয়োজিত অনুষ্ঠানে নূর এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। প্রতিটি মুহুর্ত তিনি দেশকে নিয়ে চিন্তা করেন, দেশের মানুষকে নিয়ে চিন্তা করেন। যার কারণে বাংলাদেশের আজ এত পরিবর্তন। অথচ অতীতে যারা ক্ষমতায় ছিলেন তারা লুটপাট করে দেশকে পিছিয়ে রেখে গেছেন।
সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য মো. জোনাব আলী। সংগঠনের সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. মশিউর রহমান। অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন- নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক জাকিউজ্জামান প্রমুখ।
এর আগে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে নীলফামারী সদর উপজেলার ইমাম, মুয়াজ্জিন, খাদেম ও পুরোহিতদের মাঝে ৭০০ কম্বল বিতরণ করা হয়।