তামাবিল স্থলবন্দর ও বধ্যভূমি পরিদর্শন করলেন প্রণয় ভার্মা

185

 

সিলেট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলায় তামাবিল স্থল বন্দর ও শহীদ মুক্তিযোদ্ধাদের গণকবর ও তামাবিল বধ্যভূমি পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে তামাবিল স্থলবন্দর ও বধ্যভূমি পরিদর্শন করেন তিনি। ভারতীয় হাই কমিশনার তামাবিল ইমিগ্রেশনে প্রবেশ করলে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি ভারতের পোর্ট এবং অভিভাসন কেন্দ্র পরিদর্শনে যান।
এ সময় উপস্থিত ছিলেন সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই কমিশনার নীরজ কুমার জয়সওয়াল, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল ইসলামসহ কাস্টমস, বিজিবি ও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তারা।

বধ্যভূমি পরিদর্শনকালে এটি দুই দেশের সীমান্তের খুব নিকটবর্তী হওয়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের গণকরটির সংস্কার এবং সৌন্দর্য বর্ধনের কাজে জটিলতার বিষয়ে গোয়াইনঘাটের ইউএনও মো. তাহমিলুর রহমান ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মার কাছে তুলে ধরেন। এ সময় প্রণয় ভার্মা ইতিবাচক মনোভাব পোষণ করেন এবং দ্রুত এই সমস্যা সমাধানের আশ্বাস দেন।