ব্র্যাড পিটকে চুমু খেতে দৃশ্য বদলে ফেললেন অভিনেত্রী!

84

সুযোগের সদ্ব্যবহার করলেন অভিনেত্রী মার্গট রবি! সহ অভিনেতা ব্র্যাড পিটকে চুমু খাওয়ার দীর্ঘদেনর ইচ্ছাটা পূরণ করে নিলেন। যেখানে সিনেমার স্ক্রিপ্টে এই দৃশ্য ছিলই না, মার্গারেট শুধুমাত্র পিটকে চুমু দিতেই এমন দৃশ্য তৈরি করেছেন! 

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে মার্গট ও ব্র্যাড পিট অভিনীত চলচ্চিত্র ব্যবিলন। সিনেমার একটি দৃশ্যে অভিনেত্রী তার প্রিয় অভিনেতাকে চুমু দেন। সম্প্রতি ই’টাইমসকে মার্গট জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরেই এমন একটি সুযোগের অপেক্ষায় ছিলেন এবং অবশেষে সেই মুহূর্তটি পেয়েছেন।

সুযোগটি ব্যাবিলনের সহ-অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে একটি চুম্বন দৃশ্যের। তবে এটি স্ক্রিপ্টে ছিল না। তার অনুরোধে পরিচালক এই দৃশ্য রাখতে বাধ্য হন বলেও জানান অভিনেত্রী!

মার্গট বলেন, “আর কখন আমি ব্র্যাড পিটকে চুমু খাওয়ার সুযোগ পাব? আমি শুধু সেই চিন্তা করতাম। আমি পরিচালক ড্যামিয়েন শ্যাজলকে বুঝিয়েছি এই দৃশ্যে চুমু প্রয়োজন। অবশেষে আমি তাকে বোঝাতে সক্ষম হয়েছি। আমি তাকে বলেছি এখন নেলি (মার্গট) উপরে গিয়ে জ্যাককে (ব্র্যাড পিট) চুমু খাবে। পরিচালক বললেন, এটা নেলি নয়। তুমি পিটকে চুমু দিতে চাও। তখন আমি বললাম, “হ্যা অবশ্যই। কেন নয়? এই সুযোগ হয়তো আর আসবে না। ” তখন উনি বললেন,  দৃশ্যটি চরিত্রের জন্য কাজ করবে হয়তো। আমি উত্তর দিলাম, “হ্যা, আমিও তাই মনে করি। ”

‘ওল্ফ অফ ওয়াল স্ট্রিট’ অভিনেত্রী আরো বলেছেন তিনি পিটকে চুম্বন করতে পেরে দারুণ সন্তুষ্ট ছিলেন। তবে পরিচালক চ্যাজেল যখন বুঝতে পেরেছিলেন যে চরিত্রগুলোর মধ্যে অন্তরঙ্গ মুহূর্তটি সত্যিই কাজ করেছে তখন তিনি অবাক হয়েছেন এবং খুশিও হয়েছেন।

‘ব্যাবিলন’ চলচ্চিত্রটি হলিউডের এমন একটি সময়কে ফুটিয়ে তুলেছে যখন নীরব চলচ্চিত্রের যুগ থেকে টকিজের দিকে পদার্পন করেছে হলিউড। রবি চলচ্চিত্রে একজন উচ্চাকাঙ্ক্ষী অভিনেত্রী হিসেবে অভিনয় করেছেন যেখানে ব্র্যাড পিট সেই সময়ের একজন বড় চলচ্চিত্র তারকার ভূমিকায় অভিনয় করেছেন।  
সিনেমাটি ১৯২০ এর দশকের লস অ্যাঞ্জেলেসের একটি প্রেক্ষাপটকে ঘিরে তৈরি হয়েছে যখন হলিউড বিরতিহীন পার্টি করা এবং অতিরিক্ত উশৃঙ্খল জীবনযাপন করার কেন্দ্রবিন্দু ছিল। পিট এবং রবি ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ডিয়েগো ক্যালভা, টবি ম্যাগুয়ার, অলিভিয়া ওয়াইল্ড এবং সামারা ওয়েভিং।

ব্যাবিলন পরিচালনা করেছেন ‘লা লা ল্যান্ড’ খ্যাত পরিচালক ড্যামিয়েন শ্যাজেল। সিনেমাটি মার্কিন যুক্তরাষ্ট্রে ২৩ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে এবং পরবর্তীতে ৬ জানুয়ারি এটি বড় পরিসরে বিশ্বজুড়ে মুক্তি পাবে।   

সূত্র : পেজ সিক্স