পাকিস্তানি ভাইরাল তরুণীর অনুকরণে নাচলেন মাধুরী দীক্ষিত

108

কিছুদিন আগেই অনলাইনে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল। ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ গানটির রিমিক্সে একজন পাকিস্তানি তরুণী নেচে বেশ প্রশংসা কুড়িয়েছেন। সেই তরুণীর নাম আয়েশা।  ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সেই ভিডিওতে করা আয়েশার নাচের স্টেপটি এবার নিজে করে দেখালেন বলিউডের অন্যতম সেরা ডান্স আইকন মাধুরী দীক্ষিত।  

পুঁতিযুক্ত শাড়ি পরিহিত অবস্থায় অভিনেত্রী তাঁর ভ্যানিটি ভ্যানে গানটির সুরে নেচেছেন। পাকিস্তানি তরুণীর অনুকরণে নাচার পাশাপাশি নিজের কিছু স্টাইলও যোগ করেছেন অভিনেত্রী। তাঁর নাচের এই ভিডিওটিও ভাইরাল হয়ে গেছে ইতিমধ্যে। ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করছেন মাধুরীর।  

kalerkantho

পাকিস্তানি তরুণী আয়েশা

ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের গাওয়া ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ গানটিতে পর্দায় অভিনয় করেছিলেন বৈজয়ন্তীমালা এবং প্রদীপ কুমার। ব্লকবাস্টার হিট গানটির সংগীত পরিচালনা করেছিলেন হেমন্ত কুমার। বলিউডের অন্যতম জনপ্রিয় এই গানটি সম্প্রতি রিমিক্স করে ডিজে উসমান ভাট্টি। তবে রিমিক্স করা ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ গানটি প্রথম নেটিজেনদের নজরে আসে, যখন আয়েশা নামের তরুণী ১১ নভেম্বর একটি বিয়েতে এই গানে নাচেন। পাকিস্তানের লাহোরের এই যুবতী রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন গানটিতে নাচার পর। এর পর থেকে তিনি অন্যান্য গানে নাচের জন্যও জনপ্রিয়তা পাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া গানটি অনলাইনে পুনরায় তৈরি করেছেন বেশ কিছু ব্যবহারকারী। তবে আয়েশার মতো তেমন কেউ-ই ভাইরাল হতে পারেনি। তবে মাধুরী দীক্ষিত গানটিকে নিয়ে পুনরায় এক উন্মাদনা ছড়ালেন।  

kalerkantho

মাধুরী বর্তমানে নাচের রিয়ালিটি শো ‘ঝালাক দিখলা জা’-এর সর্বশেষ সিজনে বিচারক হিসেবে উপস্থিত হচ্ছেন। তাঁকে সর্বশেষ দেখা গেছে চলচ্চিত্র ‘মাজা মা’তে। আনন্দ তিওয়ারি পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অভিনেতা গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক এবং বরখা সিং।

সূত্র : হিন্দুস্তান টাইমস

দেখুন মাধুরীর নাচের ভিডিওটি :