প্রভাসকে বিয়ে করবেন কৃতি?

50

একটি সিনেমার প্রচারে বরুণ ধাওয়ান উস্কে দিয়েছিলেন গুঞ্জন। সম্পর্কে রয়েছেন প্রভাস ও কৃতি শ্যানন। যদিও সে কথা নিজ মুখে স্বীকার করেননি কৃতি বা প্রভাস। তবে এবার কৃতির মুখে শোনা গেল অন্য গল্প।

তাহলে কী সত্যিই প্রেমে পড়েছেন কৃতি? বাড়ছে গুঞ্জন।

বরুণের মুখে বারবার উঠে এসেছে প্রভাস ও কৃতির প্রেমের কথা। তবে সবটাই ছিল মজার ছলে। এবার অবশ্য সরাসরিই কৃতি জানিয়ে দিলেন যে, তিনি বিয়েও করতে পারেন প্রভাসকে।

খবরের শিরোনামে উঠে আসে প্রভাসের নাম। ইতোমধ্যেই ৪০-এ পা দিয়েছে প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। বাহুবলী সিরিজের পর তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তেলেগু ছবিতে তিনি মোস্ট এলিজিবল ব্যাচেলর। সিনেমার বাইরে প্রায় তিনি খবরে থাকেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।  

বাহুবলি রিলিজের পরেই শোনা গিয়েছিল যে আনুশকা শেট্টির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি প্রভাস। তবে বর্তমানে তাঁর সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে 

আদিপুরুষ ছবিতে জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে একসঙ্গে প্রায়ই সময় কাটাচ্ছেন তাঁরা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাঁদের। সম্পর্ক নিয়ে যখন হাজারও কথা শোনা যাচ্ছে তখনই একটি সাক্ষাৎকারে কৃতিকে বলতে শোনা গেল যে, প্রভাসকে বিয়েও করতে পারেন তিনি।  

‘ভেড়িয়া’র প্রচারে এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞেস করা হয় যে কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন? 

তখনই কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে। তাহলে কী প্রকারান্তরে গুঞ্জনের পক্ষে মান্যতা দিলেন।  

জিনিউজ