এবার বাথটাবে ছবি প্রকাশ করে চমকে দিলেন ব্রিটনি স্পিয়ার্স

41

নিজের সেই চিরাচরিত খোলামেলা আচরণে আবারও ভক্তদের চমকে দিলেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। রবিবার (২৭ নভেম্বর) ইনস্টাগ্রামে নিজের সম্পূর্ণ নগ্ন ছবি পোজ দিয়ে তারকা লিখেছেন, ‘এবার, একটি বাথটাবে। ’

ছবিতে তারকাকে সম্পূর্ণ নগ্ন হয়ে বাথটাবে আধাশোয়া অবস্থায় দেখা গেছে। একটি গোলাপি ফুলের ইমোজি (চিহ্ন) ব্যবহার করে নিজের গোপনীয়তা রক্ষা করেছেন তারকা।

kalerkantho ব্রিটনির সেই স্ট্যাটাস

ছবি শেয়ার করে এর ক্যাপশনেও বেশ উত্তেজক কিছু শব্দ লিখেছেন ব্রিটনি। তারকার এমন ছবি শেয়ার হওয়া মাত্র ভক্ত-অনুরাগীরা একের পর এক মন্তব্য করছেন। একজন ভক্ত মন্তব্য করেছেন, ‘আমি ক্যাপশনটি তিনবার পড়েছি এবং এখনো বিভ্রান্তিতে আছি। ’ অন্য একজন লিখেছেন, ‘ক্যাপশনটি আমাকে উত্তেজিত করছে। ’ অপর এক ভক্ত লিখেছেন, ‘ব্রিটনি আপনি অপূর্ব। চালিয়ে যান। ’

স্পিয়ার্স গত নভেম্বরে তাঁর ১৩ বছরের অভিভাবকত্বের জীবন থেকে মুক্ত হয়েছেন। এর পর থেকেই বেশ খোলামেলা জীবন যাপন করছেন তারকা। সাম্প্রতিক সময়গুলোতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নগ্ন ছবি শেয়ার করার অভ্যাস তৈরি করেছেন এই তারকা।

kalerkantho

যদিও অনেকে গায়িকাকে তাঁর এমন সাহসিকতার জন্য প্রশংসা করেছেন। তবে তাঁর প্রাক্তন কেভিন ফেডারলাইন তাঁকে থামার জন্য অনুরোধ করেছেন। কেভিন ফেডারলাইন ও ব্রিটনি দম্পতির দুটি সন্তান রয়েছে। দুই সন্তান মায়ের আচরণে লজ্জাবোধ করে, এমনকি তাদের ব্যক্তিজীবনে ও স্কুলেও সেটির প্রভাব পড়ে বলে অভিযোগ করেছেন ফেডারলাইন।

এদিকে স্পিয়ার্সের বর্তমান স্বামী স্যাম আসগারি তাঁর এমন সাহসী আচরণকে সমর্থন করছেন। অসংখ্য অনুষ্ঠানে গায়িকার পোস্টগুলোর বিষয়ে তিনি নিজের পজিটিভ মতামত দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও স্যাম আসগারি জানিয়েছিলেন, বাচ্চাদের তাদের মায়ের পছন্দ এবং ইতিবাচক শারীরিক ছবির জন্য লজ্জিত হওয়া উচিত নয়।

তবে যে যা-ই বলুক, ব্রিটনি যে কারো কথা বা মতামতের ধার ধারেন না, সেটি তো বোঝাই যাচ্ছে। এরপর ব্রিটনিভক্তদের জন্য আর কী চমক অপেক্ষা করছে, সেটিই এখন দেখার বিষয়!