বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে মুগ্ধ করলেন জাংকুক

7

পর্দা ওঠলো ফুটবল বিশ্বকাপের। রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় দোহায় জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ফিফা বিশ্বকাপ ২০২২ শুরু হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য তারকাদের সঙ্গে পারফরম্যান্স করেছেন বিটিএস তারকা জাংকুক। ফাহাদ আল কুবাইসির সঙ্গে জাংকুকের পারফরম্যান্স মুগ্ধ করেছে সকলকে।

এই বছরের অফিসিয়াল ওয়ার্ল্ড কাপ সাউন্ডট্র্যাক ‘ড্রিমার্স’র প্রথম লাইভ পারফরম্যান্স দেখিয়েছে এই বিটিএস তারকা।  

অনুষ্ঠানে ভক্তদের মাঝে উন্মাদনা ছড়িয়ে দিয়েছে জাংকুক। সেই উন্মাদনা বেড়েই চলেছে শুধু। সামাজিক যোগোযোগ মাধ্যমেও এখন জাংকুক ও তাঁর ঐতিহাসিক পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ ভক্ত অুনরাগীরা। প্রথম এশিয়ান গায়ক হিসেবে বিশ্বকাপের অফিসিয়াল সঙ্গীত পরিবেশন করলেন জাংকুক। গায়কের দুর্দান্ত প্রদর্শনীতে প্রতিক্রিয়া জানিয়ে বিটিএস আর্মির ভক্তরা গায়কের প্রশংসায় টুইটারে জোয়ার তৈরি করেছে। বিশ্বজুড়ে ভক্তরা প্রশংসায় ভাসাচ্ছে জাংকুককে।

kalerkantho

এক ভক্ত লিখেছেন, ‘সত্যিই গর্বিত, জাংকুক একেবারে মেরে ফেলেছে। ’ অন্য একজন টুইট করেছেন, ‘জাংকুক বিশ্ব আধিপত্যের জন্য প্রস্তুত। এটা খুব ভাল ছিল। তিনি বিশ্ব জয় করছেন। ’ অপর এক ভক্ত লিখেছেন, ‘বিটিএস কি সেটা বুঝিয়ে দিল বিশ্বকে। চমৎকার জাংকুক। ’

kalerkantho

এর আগের বিশ্বকাপগুলোতে রিকি মার্টিন, শাকিরা এবং এনরিক ইগলেসিয়াসের মতো সঙ্গীত তারকারা বিশ্বকাপের অফিসিয়াল গান পরিবেশন করে বিশ্ববাসীকে মুগ্ধ করেছিলেন। জাংকুকের এবারের পারফরম্যান্সও সম্মানজনক মর্যাদা পাচ্ছে ভক্তদের কাছে এবং বেশ প্রশংসিত হচ্ছে। উদ্বোধনীতে অতীতের পারফরমারদের সম্মান জানিয়ে নিজের প্রদর্শনী শুরু করেন জাংকুক, যা সকলের মন জয় করেছে। জাংকুক মঞ্চে আসার ঠিক আগে রিকি মার্টিনের কাপ অফ লাইফ, শাকিরার ওয়াকা ওয়াকা এবং কানানের ফ্ল্যাগ ওড়ানোর মতো আইকনিক বিশ্বকাপের সংগীতগুলোর একটি মেলডি পরিবেশন করা হয়েছিল। সাবেক গ্রেটদের সম্মান প্রদর্শন করেই নিজের পারফরম্যান্স শুরু করেন এই তারকা।

kalerkantho

জাংকুক মঞ্চে আসার আগে প্রবীণ অভিনেতা মরগান ফ্রিম্যানের একটি নাট্য পরিবেশনের মাধ্যমে শুরু হয়েছিল উদ্বোধনী অনুষ্ঠানটি। কাতারি ইউটিউবার ঘানিম আল মুফতাহের সাথে অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন মরাগান ফ্রিম্যান। কাতারের রাজধানী দোহার কাছে আল খোরের আল-বাইত স্টেডিয়ামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের পরেই কাতার-ইকুয়েডর ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু হয়।

সূত্র : হিন্দুস্তান টাইমস