শ্রীমন্ত অধিকারী রাহুলের দাকোপ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময়সহ ধর্মীয় অনুষ্ঠানে আর্থিক অনুদান প্রদান

18

গতকাল বুধবার, খুলনার দাকোপ উপজেলা আওয়ামী লীগ অফিসের সভাপতি, সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন খুলনা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল।
তিনি কুশল বিনিময়ের শেষে নেতাকর্মীদের সাথে সাংগঠনিক বিষয় নিয়ে আলাপ আলোচনা করেন।


এপরপর তিনি দাকোপ, বটবুনিয়া সোনাপাখি প্রি ক্যাডেট কেজি স্কুলে গিয়ে সেখানকার শিক্ষক মন্ডলীদের সাথে স্কুলের মান উন্নয়ন ও শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে আলোচনা শেষে স্কুল পরিদর্শন করেন এবং বাচ্চাদের সাথে কুশল বিনিময় করেন।


শ্রীমন্ত অধিকারী রাহুল শিশুদের ভালোভাবে পড়াশুনা করার জন্য উৎসাহ প্রদান করেন।
স্কুল পরিদর্শন শেষে তিনি উত্তর গুনারী শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির ও ভবতারিণী মন্দির কমিটি কর্তৃক আয়োজিত, শ্রীশ্রী তারকব্রহ্ম নাম যজ্ঞ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। এখানে তিনি শুভেচ্ছা বক্তব্য দেন এবংসবার সাথে কুশল বিনিময় করেন। যজ্ঞস্থল পরিদর্শন শেষে আয়োজক কমিটিকে আর্থিক অনুদান প্রদানের মাধ্যমে উক্ত প্রঙ্গন ত্যাগ করেন।


উক্ত অনুষ্ঠানে রাহুলের সাথে আরো উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি বাবু সুভাষ চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার মন্ডল, কোষাধক্ষ্য বাবু ভবোতোষ কুমার সরদারসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, ২ নাম্বার দাকোপ ইউনিয়ন পরিষদের ৬ নাম্বার ওয়ার্ডের ইউপি সদস্য শেখর সরদার, , নাঈম ফারহান, মিঠুনয়, মাছুম মোল্লাসহ আরো অনেকে।