হৃতিক রোশানের বোনের সঙ্গে ডেটিং করছেন কার্তিক!

15

কার্তিক আরিয়ান বর্তমানে বলিউডের উঠতি তারকাদের মধ্যে অন্যতম একজন। নিজের তারকাখ্যাতি নিয়ে যেমন আলোচনায় থাকেন কার্তিক, তেমনি প্রেম ও ডেটিং লাইফ নিয়েও আলোচনায় থাকেন এই তারকা। তবে সম্প্রতি সবচেয়ে বড় খবর এই যে, বলিউড মেগাস্টার হৃতিক রোশানের চাচাতো বোন পশমিনার সঙ্গে ডেট করছেন কার্তিক! 

kalerkanthoহৃতিক রোশান ও পশমিনা রোশন

একটি নিউজ পোর্টালের সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়েছে, কার্তিক ও পশমিনাকে একে অপরের বাড়িতে সাক্ষাৎ করতে দেখা গেছে। এ ছাড়াও দুজন নিয়মিত দেখা করছেন ভিন্ন ভিন্ন জায়গায়।

পশমিনার সাথে নিজের বাসভবনেও সময় কাটাচ্ছেন কার্তিক। এমনকি মিডিয়ার দৃষ্টি এড়াতে তারা সব ধরনের চালাকি করছেন বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।  

kalerkantho

সম্প্রতি দিপাবলী উপলক্ষে কার্তিক জুহুতে তার নতুন ম্যাকলারেনে করে ঘুরিয়েছেন পশমিনাকে। পিংকভিলার একটি প্রতিবেদনে বলা হয়েছে, এই জুটি শহরের কয়েকটি বিশেষ জায়গায় নিয়মিত আড্ডা দেন, যেগুলো তাদের প্রিয় জায়গা বলেও ধারণা করা হচ্ছে।

এর আগে সারা আলী খানের সঙ্গে ডেট করছিলেন কার্তিক। ইমতিয়াজ আলীর ‘লাভ আজ কাল’-এ অভিনয় করার সময় একে অপরের কাছে আসেন এই জুটি এবং তাদের নিয়মিত ডেটিংয়ের গুঞ্জনও শোনা যায় তখন। তবে শীঘ্রই সেই বন্ধুত্বে ফাটল ধরে বলেও জানা যায়।

kalerkantho

সামনে কার্তিকের হাতে আকর্ষণীয় চলচ্চিত্রের একটি লাইন-আপ রয়েছে, যার মধ্যে ‘ফ্রেডি’, ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’, ‘সত্যপ্রেম কি কথা’ এবং ‘আশিকি ৩’ মুক্তির অপেক্ষায় আছে। অন্যদিকে ‘ইশক ভিশক রিবাউন্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক করতে যাচ্ছেন পশমিনা।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া