খুলনা জেলা আওয়ামীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুলের দূর্গোৎসব উললক্ষে বস্ত্র বিতরণ ও পূজা মন্ডবে আর্থিক সহযোগিতা প্রদান

6

 

ভিনিউজ ডেস্ক – আজ বিকালে বেলা বটিয়াঘাটা উপজেলার গোন্দামারি রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে এক বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়, এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাকোপ বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এবং বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল। যেখানে তিনি সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে শতাধিক দরিদ্র, অসহায় মহিলাদের মাঝে শাড়ী বিতরন করেন এবং বিপদে-আপদে সর্ব সময় পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাবু নিত্যানন্দ মহলদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 1 নং জলমা ইউনিয়নের ইউপি সদস্য, বাবু অশোক কুমার মন্ডল। এছাড়া আরো উপস্থিত ছিলেন উক্ত ওয়ার্ড এর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউপি সদস্য বৃন্দ, কৃষকলীগ, যুবলীগের নেতৃবৃন্দ রুবেল, নাইম ফারহান, ইমু, মতিসহ আরো অনেকে।

এদিকে আসন্ন দুর্গা পূজাকে কেন্দ্র করে বটিয়াঘাটা বাসস্ট্যান্ড সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর বিপরীতে তিনি নিজেস্ব কার্যালয়ে এক অনুদান প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে তিনি সম্পূর্ণ নিজেস্ব অর্থায়নে বটিয়াঘাটা উপজেলার ১১৪ টি মন্দিরে ১০০০ টাকা করে অনুদান প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে আগত সকল মন্দিরের পূজা কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও সদস্যদেরকে মিষ্টিমুখ করান এবং সবার সাথে কুশল বিনিময় করেন। দূর্গা পূজা কিভাবে ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত শান্তিপূর্ণ ও নির্বিঘ্নতার সাথে সম্পন্ন করা যায় এবং বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভাবমূর্তিকে কেউ যেন ক্ষুন্ন না করতে পারে সে বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন এবং পূজা উদযাপনের জন্য যেকোনো সমস্যায় পাশে থেকে সহযোগিতা করার জন্য মন্ডব কমিটিকে প্রতিশ্রুতি প্রদান করেন।