অনিয়ন্ত্রিত বক্তব্য থেকে বিরত থাকুন : জি এম কাদেরকে রওশন

 

 

ভিনিউজ- দেশ ও গণতন্ত্রের স্বার্থে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে অনিয়ন্ত্রিত বক্তব্য থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন সংসদের বিরোধীদলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। আজ শনিবার ঢাকার গুলশানে দলীয় কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির প্রথম সভায় সভাপতির ভাষণে ভার্চুয়ালি তিনি এ কথা বলেন।

রওশন এরশাদ বলেন, হিন্দু মহাজোটের একাংশের এক অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে জাপা চেয়ারম্যান অগণতান্ত্রিক ভাষায় পার্টির নেতাদের ‘ফায়ার’ করবেন, এমন হুমকি দেন। এটি শিষ্টাচারবর্হিভূত।পার্টির চেয়ারম্যানের এ ধরনের বক্তব্য দেশজুড়ে লাখো লাখো নেতাকর্মীকে আহত করে।বিরোধীদলীয় নেতা আরো বলেন, ২৬ নভেম্বর পার্টির জাতীয় সম্মেলনে তিনি সারা দেশ থেকে জাতীয় পার্টির আদর্শে উদ্ভাসিত হয়ে গণমানুষের বিরাজমান সমস্যাগুলো উপস্থাপন করবেন। ২৬ নভেম্বরের সম্মেলন সফল করতে সভায় ঢাকা মহানগর সমন্বয় কমিটিসহ মোট ১১টি সাংগঠনিক টিম ও ২২টি সাবকমিটি গঠন করা হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যসচিব গোলাম মসীহর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন যুগ্ম আহ্বায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন খান, এস এম এম আলম, সাবেক সংসদ সদস্য এম এ গোফরান, অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু, সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সাবেক এমপি নরুল ইসলাম মিলন, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য ক্কারী হাবিবুল্লাহ বেলালী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর ও শ্রমিক নেতা শাহ্ আলম তালুকদার।