তালায় যাত্রীবাহী বাস উল্টে নিহত- ১

বি.এম. জুলফিকার রায়হান: তালায় যাত্রীবাহী বাস উল্টে সাজ্জাদ আলী সরদার (৫০) নামের এক যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এছাড়া, বাসে থাকা ৭ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে খুলনা-পাইকগাছা সড়কে তালার শাহাপুর গ্রামে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ উপজেলার আমানুল্লাহপুর গ্রামের সেমতুল্য সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী আগোলঝাড়া গ্রামের সেলিম শেখ জানান, শনিবার সকাল ৮টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা পাইকগাছাগামী খুলনা-জ-০৫-০০২২ বাসটি তালা উপজেলার শাহাপুর এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় বাসটি রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে উল্টে যায়। তৎক্ষাত স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌছে গাড়িতে থাকা ৭ জন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় এবং ঘটনাস্থলেই নিহত সাজ্জাদকে বাসের নিচ থেকে উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে যায়।

নিহত’র শ্যালক আসাদুজ্জামান জানান, পাইকগাছার মাহমুদকাটি গ্রামে ভগ্নিপতি শহিদুল ইসলাম গতরাতে ইন্তেকাল করেছেন। তার জানাযা নামাজে শরিক হতে সাজ্জাদ মাহমুদকাটি যাবার পথে দূর্ঘটনায় নিহত হন।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মনিমোহন ঘোষ জনান, সাজ্জাত হোসেন ঘটনাস্থলেই নিহত হয়েছে এবং আহতরা এখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে ভর্তি রয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে এবং নিহত ব্যক্তির লাশ বর্তমান হসপিটালে আছে।