কারাবন্দি তুহিনের বাসায় মীর হেলাল : গণতন্ত্র পুনরুদ্ধার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান

3

কারাবন্দি তুহিনের বাসায় মীর হেলাল : গণতন্ত্র পুনরুদ্ধার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান

চট্টগ্রাম প্রতিনিধি – পুলিশ বাহিনীকে ব্যবহার করে অন্যায়ভাবে গুম-খুন ও মামলা হামলা করে বিরোধী দলের নেতাকর্মীদের দমিয়ে রাখার ব্যর্থ চেষ্টা করছে সরকার। লুটপাট ও দুর্নীতি করে বাংলাদেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করেছে। সরকার মানুষের মৌলিক অধিকার খর্ব করেছে, জনগণের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে। এ যেন বাংলাদেশ নামক কারাগারে আমারা সবাই বন্দি। এই বন্দিদশা থেকে মুক্ত হতে গণ অভ্যুত্থানের কোন বিকল্প নেই। তিনি
আজ ১২সেপ্টেম্বর সোমবার বেলা ১২টায় কারাবন্দি চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের পরিবারের খোঁজ খবর নিতে এসে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, বিএনপি মিডিয়া সেল ও পররাষ্ট্র বিষয়ক কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল এ কথা বলেন।গণতন্ত্র পুনরুদ্ধার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান ।


তিনি আরো বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার হলে নির্যাতিত নেতা-কর্মীদের যথাযথ মূল্যায়ন করা হবে । তুহিন একজন মেধাবী ও আদর্শ ছাত্র নেতা। তাকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা জানাই। অবিলম্বে আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাকে মুক্ত করা হবে।


এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নুরুল আলম শিপু, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাস্টার আরিফ, সাব্বির আহম্মেদ, রাজিবুলল হক বাপ্পি, নুর নবী মহররম। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সভাপতি আলাউদ্দীন মহসিন, সহ সভাপতি মনোয়ার হোসেন, নগর ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য আল মামুন সাদ্দাম, মোহাম্মদ আব্বাস উদ্দীন, খুলশী থানা ছাত্রদলের সদস্য সচিব নৃর আলম সোহাগ, পাহাড়তলি থানা ছাত্রদলের সদস্য সচিব আসলাম উদ্দীন হিমু, পাহাড়তলি কলেজ ছাত্রদলের সদস্য মোঃ শিপন, ১৪নং লালখান ওর্য়াড যুবদলের আহবায়ক জহিরুল আলম জহির, ওর্য়াড সেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর আলম, যুবদল নেতাসুমন মিয়া, সাইদুল ইসলাম সহ প্রমুখ।