যেসব বলিউড তারকার মাসিক ভাড়া গাড়ির দামের সমান!

টিনসেল নগরীতে তারকারা তাদের জীবনে গাঁটছড়া বেঁধেছেন, জীবনসঙ্গীর সঙ্গে নতুন জীবন শুরু করবেন বলে কিনেছেন বহুমূল্য বাড়ি। আবার কোনও কোনও তারকা বাড়ি ভাড়া নিয়ে মুম্বাইয়ের বিভিন্ন প্রান্তে থাকেন।

তবে এ রকম ভাবার কোনও কারণ নেই যে এই তারকারা আয় কম হওয়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকেন। বেশির ভাগ ক্ষেত্রেই তারা বাড়ি ভাড়া করেন স্রেফ শখের বসে। প্রতি মাসে দেন বিপুল পরিমাণ ভাড়াও। সেই খরচ এতটাই যে তারকারা প্রতি মাসে যা ভাড়া দিচ্ছেন তা দিয়ে নামী ব্র্যান্ডের গাড়িও কেনা সম্ভব।

বলিউডজগতে অভিনয় ও নৃত্য পারদর্শিতায় দর্শকদের মন জয় করে নিয়েছেন মাধুরী দীক্ষিত। সম্প্রতি অভিনেত্রী তার স্বামীর সঙ্গে মুম্বাইয়ের বোরলি এলাকায় পাঁচ হাজার বর্গফুটের একটি ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন।

 

সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, এই বাড়িতে থাকতে প্রতি মাসে সাড়ে ১২ লাখ রুপি ভাড়া দিতে হয় মাধুরীকে।

২০২১ সালের ডিসেম্বর মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিপাড়ার দুই তারকা— ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। ভিকি-ক্যাট জুটি নিয়ে তাদের অনুরাগীদের আগ্রহও কম নয়।

সম্প্রতি এই দম্পতি মুম্বাইয়ের রাজমহল বিল্ডিংয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাটে তাদের সংসার পেতেছেন। পাঁচ হাজার বর্গফুটের এই ফ্ল্যাটের প্রতি মাসের ভাড়া আট লাখ রুপি।

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন— বলিউডের এই জুটির দিকে নজর সকলের। সম্প্রতি ১১৯ কোটি রুপি মূল্যের একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন তারা।

এছাড়াও বিউমন্ড টাওয়ারসে চারটি বেডরুমবিশিষ্ট একটি ফ্ল্যাটও রয়েছে দীপিকার। এই ফ্ল্যাটটির মূল্য ১৬ কোটি রুপি।

একই বিল্ডিংয়ে রণবীরও একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। প্রতি মাসে সওয়া সাত লাখ রুপি ভাড়া দিতে হয় রণবীরকে।

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার এবং তার স্ত্রী টুইঙ্কেল খান্নার নতুন প্রতিবেশী হয়ে এসেছেন রোশন-পুত্র হৃতিক।

জুহুর সমুদ্রসৈকতের সামনে একটি বিলাসবহুল পেন্টহাউস ভাড়া নিয়েছেন অভিনেতা। প্রতি মাসে সাড়ে আট লাখ রুপি ভাড়া দিতে হয় হৃতিককে।

সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, হৃতিক আগে যেখানে থাকতেন তা আবার নতুন করে তৈরি করা হবে। আরও বড় এলাকা জুড়ে থাকবেন বলে পাশাপাশি তিনটি ফ্ল্যাট কিনেছেন। এই ফ্ল্যাটগুলো জুড়েই তৈরি হবে হৃতিকের নতুন ঠিকানা।

মুম্বাইয়ের জুহু সমুদ্রসৈকতের ধারে একটি পাঁচ বেডরুমবিশিষ্ট ডুপ্লে, শ্রীলঙ্কায় একটি ব-দ্বীপও কিনেছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।

এছাড়াও প্রিয়াঙ্কা চোপড়ার কাছ থেকে একটি ফ্ল্যাট তিন বছরের জন্য লিজে নিয়েছেন জ্যাকলিন। মাস প্রতি পৌনে সাত লাখ রুপি ভাড়া দেন অভিনেত্রী।

মায়ানগরীতে নিজেদের বাড়ি থাকতেও অন্ধেরির উইন্ডসর গ্র্যান্ডে একটি চার হাজার বর্গফুটের একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন আয়ুষ্মান খুরানা। স্ত্রী ও দুই পুত্র-সহ সেখানে গিয়ে মাঝেমধ্যেই থাকেন তিনি।

মাসপিছু সওয়া পাঁচ লাখ রুপি ফ্ল্যাট ভাড়া দেন আয়ুষ্মান। তার স্ত্রী তাহিরা কাশ্যপের বান্ধবী তানিশা ভাটিয়া এই ফ্ল্যাটের অভ্যন্তরীণ সাজসজ্জার দায়িত্বে ছিলেন।