এক ফ্রেমে বলিউড-দক্ষিণের বড় তারকারা, সঙ্গে ক্রিকেটার

বর্তমানে বলিউড আর দক্ষিণী সিনেমার মধ্যে একটা মৌন সংঘর্ষ চলছে এটা কমবেশি সব সিনেপ্রেমী মানুষই জানে।  একের পর এক ব্লকবাস্টার সিনেমা দিয়ে বলিউডকে ঘায়েল করছে দক্ষিণী সিনেমা। একদিকে যেমন এই দৃশ্য দেখা যায়, তেমনি আরেকটি দৃশ্যও চোখে পড়ে প্রায়ই। সেটি হচ্ছে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে কাজ করার।

বলিউডের সিনেমায় যেমন দক্ষিণী তারকাদের উপস্থিতি লক্ষ্য করা যায়, তেমনি দক্ষিণী সিনেমাতেও এখন বলিউডের বড় বড় তারকা হাজির হচ্ছেন। আবারো এমনই একটি মেলবন্ধন দেখা গেল সম্প্রতি। দীপিকা পাড়ুকোনের পাশে এবার রশ্মিকা মন্দানা! 

kalerkantho

শুধু তাঁরাই নন, নতুন এই উদ্যোগে শামিল কার্থি, তৃষ্ণা কৃষ্ণাণ আর বলিউডের কৌতুক শিল্পী কপিল শর্মা। রয়েছেন সৌরভ গাঙ্গুলী, রোহিত শর্মার মতো ক্রিকেট তারকাও। তালিকা শুনে এক প্রকার ছিটকেই গিয়েছেন সিনেমাপ্রেমীরা। তা হলে কি দীপিকা আর রশ্মিকার সঙ্গে রোম্যান্স করবেন সৌরভ আর রোহিত শর্মাও? শুরু হয়ে গেছে অপেক্ষার দিন গোনা।

গতকাল শুক্রবার (২ সেপ্টেম্বর) দীপিকা পাড়ুকোন অনলাইনে একটি পোস্ট দিয়েছেন, যা মুলত একটি পোস্টার। গোলাপি সালোয়ার-ওড়নায় দীপিকা। নিচে লেখা, ‘মেগা ব্লকব্লাস্টার’। ৪ সেপ্টেম্বর ট্রেইলার প্রকাশ হবে বলে লেখা রয়েছে পোস্টারে।

kalerkantho

একই ডিজাইনের পোস্টার বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পোস্ট করেছিলেন সৌরভ গাঙ্গুলী। তিনি লিখেছেন, ‘শ্যুটিং করে মজা পেয়েছি। ’ রাশ্মিকা মন্দানাও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘মজার জিনিস’। রশ্মিকা, দীপিকার মতো একই পোস্টার অনলাইনে পোস্ট করেছেন কপিল শর্মা, তৃষ্ণা কৃষ্ণাণ, কার্তি এবং ক্রিকেটার রোহিত শর্মা। তৃষ্ণা লেখেন, ‘আর শান্ত থাকতে পারছি না। ‘ কার্তির পোস্টে লেখা,‘আরও জানতে নজর রাখুন। ’

kalerkantho

এত তারকাকে একসঙ্গে পর্দায় দেখা সত্যিই রোমাঞ্চকর! কিন্তু ঠিক কি করবেন তাঁরা? টিভি শো, সিরিজ, না কি অন্য কোনও প্রচারমূলক ভিডিও! তবে এই বিষয়ে মুখ খোলেননি কেউ।

সম্প্রতি দক্ষিণী তারকাদের সঙ্গী করে বিভিন্ন কাজে হাত দিচ্ছেন বলিউডি তারকারা। চিরঞ্জীবির তেলুগু সিনেমায় অভিনয় করছেন সালমন খান। ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা ও বিজয় সেতুপাথি। পরিচালনা করছেন অ্যাটলি। তিনিও দক্ষিণের। এবার দীপিকার সঙ্গে ‘পুষ্পা’ খ্যাত রশ্মিকা মন্দানা। দেখা যাক ভারতের অন্যতম দুই ইন্ড্রাস্টির এই বন্ধুত্বপূর্ন সংযোগ কতটা ফলপ্রসু হয়।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া