কালিহাতীর মানুষ সুখে থাকলে আমি শান্তি পাই: মুরাদ সিদ্দিকী

স্টাফ রিপোর্টার: মুরাদ সিদ্দিকী বলেছেন, কালিহাতী আমার পিতৃভূমি। কালিহাতীর মানুষ বিল্পবী ও আমার ভালবাসার অংশ। আমার বড় ভাই মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক লতিফ সিদ্দিকী ও বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমকে আপনারা পাশে থেকে সাহস দিয়েছেন। আপনাদের দুঃখ কষ্ট আমি বুঝি। কালিহাতীর মানুষ সুখে থাকলে আমি শান্তি পাই। আপনারা আমার পরম আপনজন। কালিহাতীর মানুষের পাশে আপদে-বিপদে অতীতেও পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো।

মুরাদ সিদ্দিকী আরো বলেন আওয়ামী লীগ আমাদের রক্তে মিশে আছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। এ যাত্রাকে কেউ আটকে রাখতে পারবে না। চারদিকে নানা ষড়যন্ত্র হচ্ছে। আমাদেরকে সতর্ক ও সজাগ থাকতে হবে। যাতে কোন অশুভ শক্তি ধ্বংসাত্মক কর্মকাণ্ড করতে না পারে।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নে মুরাদ সিদ্দিকীর পথ সভা ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

শনিবার (২৭আগষ্ট) বিকেলে গড়িলাবাড়ী পাথরঘাটের আলোচনা সভা জনসভায় পরিণত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসমত আলী , ঘাতক দালাল নির্মূল কমিটির টাঙ্গাইল জেলার সাধারন সম্পাদক আসাদুজ্জামান মনি আরজু, দশকিয়া ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ার হোসেন, গোহালিয়াবাড়ী ইউনিয়নের সাবেক মেম্বার আবুল বাশার, সাবেক মেম্বার হিটলু, মিনহাজ প্রমানিক,জাহাঙ্গীর শেখ, আল আমিন প্রমানিক প্রমুখসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ, টাঙ্গাইলের সিদ্দিকী পরিবারের সন্তান মুরাদ সিদ্দিকী সদর আসনে এমপি পদে নির্বাচন করেছেন। তাদের পৈত্রিক বাড়ি কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ছাতিহাটী গ্রামে।