সালমান নারী পেটানো লোক, অনেকেই ওর মারধরের শিকার : সোমি আলি

3

বলিউড মেগাস্টার সালমান খানকে ‘নারী পেটানো’ বলে বিস্ফোরক মন্তব্য করলেন তাঁর সাবেক প্রেমিকা সোমি আলি।  

শুক্রবার (১৯ আগস্ট) সোমি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার একটি পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্টার শেয়ার করে সোমি সেখানে লিখেছেন, ‘সালমান একটা নারী পেটানো লোক। শুধু আমি নই, অনেকেই ওর মারধরের শিকার।

আপনাদের কোনও ধারণা নেই কতটা বিষাদগ্রস্থ লোক সে। ’

অভিনেত্রী তাঁর পোস্টে সালমান খানকে ‘পূজা’ করা বন্ধ করতেও সবাইকে অনুরোধ করেছেন। তবে তাঁর পোস্টে সরাসরি সালমানের নাম উল্লেখ না করলেও সালমানের সিনেমার পোস্টার স্পষ্ট বার্তা দেয় যে তিনি শুধুমাত্র সালমানকেই উল্লেখ করেছেন।

এর আগেও মার্চ মাসে সোমি আলি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সালমান খান এবং ভাগ্যশ্রীর হিট প্রেমের গান ‘আতে জাতে হাসতে গাতে’ থেকে একটি স্থির ছবি পোস্ট করে সালমানকে উদ্দেশ্য করে লিখেছিলেন, ‘বলিউডের হার্ভে ওয়েইনস্টেইন!’

kalerkanthoপুরনো ছবিতে সোমি আলি ও সালমান খান

প্রসঙ্গত, ৯০ এর দশকে সালমান খানের সঙ্গে সম্পর্ক ছিল পাকিস্তানি বংশোদ্ভূত নায়িকা সোমি আলির। অতীতে সোমি দাবি করেছিলেন যে তিনি মাত্র ১৭ বছর বয়সে সালমানের সাথে ডেটিং শুরু করেছিলেন। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ দেখার পরে তিনি তাঁর প্রতি আকৃষ্ট হন। তিনি নিজেই সালমানকে প্রেমের প্রস্তাব দেন। এর এক বছর পর তাদের সম্পর্ক তৈরি হয়। তবে ধোঁকা দেওয়ার অভিযোগ তুলে সালমানের সঙ্গে প্রেমের ইতি টানেন সৌমি। একাধিক সাক্ষাৎকারে নায়িকা অন্তত এমনটাই দাবি করেছেন।

সূত্র : ইন্ডিয়া টাইমস