লোকেরা সবসময় আমাকে প্রিয়াঙ্কা চোপড়া ভেবে ভুল করে : জামিলা

3

‘শি-হাল্ক: অ্যাটর্নি অ্যাট ল’ তারকা জামিলা জামিল বলেছেন, লোকেরা তাকে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভেবে ভুল করে এবং এটিকে তাঁর জীবনে সম্মানের বিষয় হিসেবেই দেখছেন তিনি। বিশ্বব্যাপী চলচ্চিত্রগুলিতে ‘ভারতীয় যৌন প্রতীক’ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মিন্ডি কালিং এর মতো আরো তারকাদের দেখতে চান বলেও জানান এই অভিনেত্রী।

সম্প্রতি ‘ভোগ’কে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন জামিলা।

সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি আমার যৌবনের অনেক সময় কাটিয়েছি অদৃশ্য থাকার এবং আলাদা না হওয়ার চেষ্টা করে।

কিন্তু আমাদের যতটা সম্ভব জীবন উদযাপন করা দরকার। তাই এখন প্রতিটি দিনই একেকটি পার্টি। তবে এটা সত্য যে আমাকে সবাই সবসময় প্রিয়াঙ্কা চোপড়া হিসেবে ভুল করে। তাই তাঁর জন্য আমাকে রাস্তায় সবসময় ভালোভাবে প্রতিনিধিত্ব করতে হবে। ’

kalerkanthoসম্প্রতি ফটোশ্যুটে অভিনেত্রী জামিলা জামিল

গত বছর একজন টুইটার ব্যবহারকারী জামিলাকে প্রিয়াঙ্কার সাথে বিভ্রান্ত করে টুইট করেছিলেন, ‘তাহলে কি নিক জোনাস এবং জামিলা জামিলের বিবাহবিচ্ছেদ হয়েছে? এর জবাবে জামিলা লিখেছেন, “সে (প্রিয়াঙ্কা) একজন ভিন্ন ভারতীয় মহিলা যে আমার মতো দেখতে নয়। ’’ তারপর প্রিয়াঙ্কাকে মেনশন করে জামিলা লেখেন, আমি বিশ্বাস করি তারা এখনও একসাথে খুব খুশি আছে। প্রিয়াঙ্কা চোপড়াও ‘LOL’ লিখে সেই টুইটের প্রতিক্রিয়া জানিয়েছিলেন।  

চলচ্চিত্রে বৈচিত্র্যের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, “প্রথমত, আমাদের গল্পগুলোতে বৈচিত্র্য আনতে হবে। এজন্য আমি মিন্ডি এবং প্রিয়াঙ্কা এমনকি নিজেকেও ধন্যবাদ জানাই, কারন আমি মনে করি এটি ঘটছে। লোকেরা আমাদের গল্পগুলোকে মূল্য দিতে শুরু করেছে। যাইহোক, আমি বিশ্বব্যাপী চলচ্চিত্রগুলিতে আরও ভারতীয় যৌন প্রতীকদের দেখতে পছন্দ করব।