জাতীয় শোক দিবসে টাঙ্গাইলে মুরাদ সিদ্দিকীর শ্রদ্ধা নিবেদন

কাজল আর্য, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন মুরাদ সিদ্দিকী। তিনি সোমবার (১৫ আগস্ট) প্রথমে শহরের বিবেকানন্দ স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। পরে শোক দিবস উপলক্ষে দিনব্যাপী শহরের বিশ^াস বেতকা, আমিনবাজার, সাবালিয়া, আশেকপুরসহ সদর উপজেলার বিভিন্নস্থানের গনভোজ ও দোয়া মাহফিলে অংশ নেন।

মুরাদ সিদ্দিকী বলেন বঙ্গবন্ধর জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। তাই বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা। একটি স্বাধীন দেশের স্থপতিকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করার নজির পৃথিবীর ইতিহাসে নেই। ঘাতক মীরজাফররা জাতির পিতাকে হত্যা করে তার আদর্শ ও অগ্রযাত্রাকে থামাতে পারে নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ ও জাতি এগিয়ে যাচ্ছে। কিন্তু চক্রান্ত আছে। সবাইকে সজাগ থাকতে হবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ আসাদুজ্জামান আরজু, টাঙ্গাইল জেলা প্রকৌশল শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব সবুর খান, শ্রমিক নেতা আব্দুর রহিম, জাহাঙ্গীর আলম ও হিন্দু মহাজোট টাঙ্গাইল জেলা শাখার সাংগটনিক সম্পাদক চন্দন সূত্রধর প্রমূখ।

উল্লেখ্য, মুরাদ সিদ্দিকী টাঙ্গাইল সদর আসন থেকে এমপি পদে নির্বাচন নির্বাচন করেছেন। তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এবং মুক্তিযুদ্ধের কিংবদন্তী কাদেরীয়া বাহিনীর প্রধান বঙ্গবীর কাদের সিদ্দিকীর ছোট ভাই। তাদের পৈত্রিক নিবাস টাঙ্গাইলের কালিহাতী উপজেলায়।