জাতীয় শোক দিবসে কালিহাতীতে আবু নাসেরের শ্রদ্ধা নিবেদন

1

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন আবু নাসের। তিনি সোমবার (১৫ আগস্ট) প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। পরে শোক দিবস উপলক্ষে দিনব্যাপী উপজেলা সদর, এলেঙ্গা, নারান্দিয়া, সল্লা ও বল্লাসহ বিভিন্নস্থানের গনভোজ ও পথসভায় অংশ নেন।

আবু নাসের টাঙ্গাইল জেলা ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং এফবিসিসিআই এর পরিচালক। তিনি বলেন বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা। একজন রাষ্ট্রনায়ককে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করার নজির পৃথিবীর ইতিহাসে নেই। ঘাতক মীরজাফররা জাতির পিতাকে হত্যা করে তার আদর্শ ও অগ্রযাত্রাকে থামাতে পারে নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ ও জাতি এগিয়ে যাচ্ছে। কিন্তু চক্রান্ত আছে। আমাদেরকে সজাগ থাকতে হবে। আবু নাসের আরো বলেন বঙ্গবন্ধুর জীবিত খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় দ্রুত কার্যকর করার জন্য সরকারের কাছে দাবি করছি।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল কাদের , উপজেলা যুবলীগের সহ-সভাপতি বেল্লাল হোসেন মোল্লা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজান সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাজহারুল ইসলাম কুয়াশাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।