ফের জাতীয় মৎস্য পদক পাচ্ছেন নজিবুল ইসলাম

 

ভিনিউজ- মৎস্যখাতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আবারো জাতীয় মৎস্য পদক ২০২২ এ চুড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন কক্সবাজার শহর আওয়ামীলীগের সভাপতি ও বলাকা হ্যাচারির ব্যবস্থাপনা পরিচালক নজিবুল ইসলাম। এজন্য তাকে জাতীয় মৎস্য পদক ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে এক স্মারকমূলে যোগদানের নিমন্ত্রণ জানিয়েছেন জাতীয় মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক খ.মাহবুবুল হক। সেই উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এবিষয়ে কক্সবাজার জেলা মৎস্য কর্মকর্তা মো. বদরুজ্জামান বলেন, দ্বিতীয়বারের মত জাতীয় মৎস্য পদতক পাচ্ছেন নজিবুল ইসলাম। এর আগে ২০১৫ সালেও তিনি একই পদক পেয়েছিলেন।

তিনি আরো বলেন, এ বছর নির্ধারিত ৯ টি ক্ষেত্রের মধ্যে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ ৮ টি ক্ষেত্রে মোট ২০ জন প্রার্থী/প্রতিষ্ঠানকে জাতীয় মৎস্য পদক ২০২২ প্রদান করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৪ জুলাই ও্ই পদক প্রদান করবেন। এই লক্ষ্যে ২৩ জুলাই সকাল ১১ টায় ঢাকাস্থ জাতীয় মৎস্য অধিদপ্তরের সভাকক্ষে (২য় তলা) এক ওরিয়েন্টেশন সভার আয়োজন করা হয়েছে। উক্ত ওরিয়েন্টশন সভা রয়েছে। এছাড়া একইদিন সন্ধ্যা ৬ টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে একটি মহড়া অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য নজিবুল ইসলাম দৈনিক কক্সবাজার পতিকার বার্তা সম্পাদক।