বড় পর্দায় দ্বৈত চরিত্রে প্রত্যাবর্তন ঐশ্বরিয়ার

চার বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘পনিয়িন সেলভান-পার্ট ১’। ছবিটি পরিচালনা করেছেন খ্যাতনামা পরিচালক মণি রত্নম।  সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। শুক্রবার ছবির টিজার প্রকাশ করা হয়েছে। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়াকে।

৩০ সেপ্টেম্বর তামিল, হিন্দি, তেলেগু, কন্নড় এবং মালায়ালম ভাষায় প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করেছে মাদ্রাজ টকিজ ও লাইকা প্রোডাকশন।

পনিয়ান সেলভান পার্ট ১ (পিএস ১) হল একটি এপিক ড্রামা ফিল্ম যা ১৯৯৫  সালের কল্কি কৃষ্ণমূর্তি রচিত পোন্নিয়ান সেলভান উপন্যাস অবলম্বনে নির্মিত। বইটির পাঁচটি অংশ রয়েছে এবং এটি তামিল ভাষার রচিত অন্যতম সেরা উপন্যাস হিসেবে বিবেচিত। এই ছবিটি তৈরি করতে ৫০০ কোটি টাকা খরচ হয়েছে বলে জানা গিয়েছে। এটি হবে ভারতীয় সিনেমার অন্যতম ব্যয়বহুল ছবি।

ছবিটিতে অভিনয় করেছেন বিক্রম, কার্তি, ঐশ্বরিয়া, জয়ম রবি এবং শোভিতা ধুলিপালা। ‘নন্দিনী’ ছাড়াও ছবিতে ‘মন্দাকিনী দেবী’ চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। ছবিতে ‘আদিত্য করিকালান’ এবং কার্তি ‘ভান্থিয়াথেভান’ চরিত্রে অভিনয় করতে চলেছেন বিক্রম। 

প্রসঙ্গত, ঐশ্বরিয়াকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে, ‘ফ্যানি খান’-এ। ২০১৯ সালেই কাজ শুরু হয়েছিল পনিয়ান সেলভানের। কিন্তু করোনা পরিস্থিতির কারণে শ্যুটিং বন্ধ রাখতে হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে ফের কাজ শুরু হয়।