আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা আছে : তেভেজ

১৯৮৬ সালের পর আর বিশ্বকাপ জেতা হয়নি আর্জেন্টিনার। এরপর কেটে গেছে প্রায় ৩৬ বছর। এ বছরের নভেম্বরে কাতারে হবে আরো একটি বিশ্বকাপ। এই আসরের আগে দুর্দান্ত ফর্মে আছেন লিওনেল মেসিরা।

তাই আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের বড় সুযোগ দেখছেন অনেকেই। তেমনই একজন সাবেক আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজ।  

কোচ লিওনেল স্কোলানির অধীনে টানা ৩৩ ম্যাচ অপরাজিত আর্জেন্টিনা। মাঠের পারফরম্যান্স বলছে আর্জেন্টিনার এই দল ভিন্নতা এনেছে। তাই বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন লিওনেল মেসিরা। অভিজ্ঞতা ও তারুণ্যের সংমিশ্রণে বিশ্বকাপ মাতাতে চান মারিয়া-ডি পলরা।

কাতারে আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা দেখছেন তেভেজ। টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে সাবেক আর্জেন্টিনা তারকা কার্লোস তেভেজ বলেন, ‘কাতারে মেসির হাতে বিশ্বকাপ উঠতে দেখলে খুবই খুশি হব। আমি একটি ঐক্যবদ্ধ দল দেখতে পাচ্ছি, যারা একসঙ্গে ছুটি কাটাতে যাচ্ছে এবং এটা মোটেই স্বাভাবিক নয়। আমাদের বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা আছে। ‘

বিশ্বকাপে গ্রুপ ‘সি’তে পড়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। যেখানে তাদের প্রতিপক্ষ রবার্তো লেভানদোস্কির পোল্যান্ড, কনকাকাফ অঞ্চলের দল মেক্সিকো এবং এশিয়ার দেশ সৌদি আরব। গ্রুপের তিন প্রতিপক্ষকেই কঠিন বলেছিলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কোলানি। গ্রুপ পর্বে আর্জেন্টিনার প্রথম ম্যাচ ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে। এরপর ২৬ নভেম্বর মেক্সিকো এবং ৩০ নভেম্বর পোল্যান্ডের মুখোমুখি হবে লিওনেল মেসিরা।