মুজিব আদর্শ বুকে নিয়ে এগিয়ে যেতে চাই : এড. মনোয়ার

যতদিন বেঁচে আছি ততোদিদ মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় আইন বিষয়ক উপকমিটির সদস্য ও নীলফামারী জেলা আওয়ামীলীগ এর সহসভাপতি এডভোকেট মনোয়ার হোসেন।

ছাত্রলীগ এর সোনালি সময়ের ফসল এডভোকেট মনোয়ার। নিজ উপজেলা ডোমার এ ব্যাপক পরিচিত ক্লিন ইমেজের এই মানুষটি মনে প্রাণে ভালোবাসেন দেশকে,দেশের মানুষকে তথা বাংলাদেশ আওয়ামীলীগ কে।নীলফামারী ১ ডোমার -ডিমলার প্রত্যেক রাজনৈতিক-সামাজিক অনুষ্টানে ব্যাপক সরব তিনি।করোনাকালীন সময়ে যখন কেউ ঘর থেকে বের হতে সাহস পাননি,ঠিক সেই সময় একদল তরুনদের নিয়ে তিনি চষে বেড়িয়েছেন সমগ্র ডোমার-ডিমলা।প্রত্যেকের দ্বারেদ্বারে পৌছে দিয়েছিলেন প্রধানমন্ত্রীর উপহার।নিজ খরচে প্রত্যেককে সাহায্য করেছেন সাধ্যমত। মুখে একচিলতে হাসি তার বড় সম্পদ।মিষ্টভাষী, সুবক্তা এই নেতার ক্যারিশমাটিক নেতৃত্ব ইতোমধ্যে নজর কেড়েছে অনেকের।

এখন চলছে বন্যা।দেশের অন্যান্য জেলার ন্যায় নীলফামারীতেও বন্যার কবলে অনেকেই।এই ক্রান্তিকালেও থেমে নেই তার কার্যক্রম। পেশাগত কারণে দূরে থেকেও নিয়মিত খোজ নিচ্ছেন সকলের।কর্মীদের দিয়ে নিরবে পৌছে দিচ্ছেন সাহায্য সামগ্রী।
সাহায্যভোগী একজনের সাথে কথা বলে জানা যায় যে,প্রায় প্রত্যেকটি বিপদে সবসময় পাশে পাওয়া যায় এডভোকেট সাহেবকে।এই জন্য তারা দোয়াও করেন তার জন্য।

প্রচার বিমুখ এই মানুষটির সাথে যোগাযোগ করলে তিনি জানান যে,”দেখুন,আমি একজন মুজিব কর্মী।আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিপাহসালার। যতদিন বেঁচে আছি মুজিব আদর্শ বুকে নিয়েই বেঁচে থাকব।”
সদালাপী এডভোকেট মনোয়ার হোসেনদের জন্যই আজও মানবতা বেঁচে আছে।